পাঁচ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৯ জন

নিজস্ব প্রতিবেদক :
পাঁচ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৯ জন। এর মধ্যে কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহি বাস উল্টে ৪ জন, কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের পিছনে বাসের ধাক্কায় ২ জন, ময়মনসিংহের ভালুকায় মটর সাইকেল দুর্ঘটনায় যুবক, চট্টগ্রামে প্রাইভেট কারের ধাক্কায় ১ জন এবং নীলফামারীতে পিকআপের ধাক্কায় সাইকেল আরোহী নিহত হয়েছে। – প্রতিনিধিদের খবর
চকরিয়া (কক্সবাজার): কক্সবাজারের চকরিয়ায় স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গিয়ে ৪জন যাত্রী নিহত হয়েছেন। এসময় গাড়ির অন্তত আরো ২০ যাত্রী আহত হয়। তাদেরকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলা বরইতলী ইউনিয়নে বানিয়ারছড়া শিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় নিহতরা হলেন, চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর এলাকার নুরুল আবছারের ছেলে সাজেদ উল্লাহ (২৬), নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার পশ্চিম সোনাদিয়া চৌরাস্তা বাজার আজহার মাষ্টার বাড়ির মোহাম্মদ আলীর স্ত্রী ঝর্ণা বেগম (৩৫), একই জেলার সোনাইমুড়ি থানার অম্বর নগর এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে আবু সুফিয়ান (৩৮) ও বেগমগঞ্জ উপজেলার আলাইয়্যাপুর এলাকার মো. জাকির হোসেনের ছেলে মনিরুজ্জমান (২৮)।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আনিসুর রহমান বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে মানবিকদিক বিবেচনা করে এবং উর্ধতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে ময়না তদন্ত ছাড়াই তাদের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে ফাড়িতে রাখা হয়েছে।
চৌদ্দগ্রাম (কুমিল্লা): কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের পিছনে দ্রুতগামী যাত্রীবাহী এনা পরিরবহনের বাসের ধাক্কায় দুইজন নিহত ও অপর ৮ জন আহত হয়েছেন। শনিবার রাত ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘির দক্ষিণ পাড়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, কাভার্ডভ্যান চালক চট্টগ্রামের সিতাকুন্ড পৌরসভার পশ্চিম মহাদেবপুর এলাকার সোবহানবাগ গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে আবদুল কাদের (৪৬) ও বাসের সুপারভাইজার ঢাকা শহরের মিরপুর পল্লবীর আবদুল হাকিম সরকারের ছেলে মো. রাসেল (৩৫)। তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সেকেন্ড অফিসার এসআই ছিদ্দিকুর রহমান।
ভালুকা (ময়মনসিংহ): ময়মনসিংহের ভালুকায় মটর সাইকেল দূর্ঘটনায় কাফি (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে একজন। শনিবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের কাঠালী নায়েবের বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ময়মনসিংহ সদরের শাহজাহান মাষ্টারের ছেলে। ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ শাহজালাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
চট্টগ্রাম: চট্টগ্রামে সীতাকুন্ডের শীতলপুর এলাকায় প্রাইভেট কারের ধাক্কায় মো. শফি (৭৫) নামে একজন নিহত হয়েছে। শনিবার সকালে স্থানীয় ভোগলা বাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ এএসআই মো. আলাউদ্দিন তালুকদার জানান, সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো মো. শফি ভোগলা বাজারের বাসিন্দা মাজেদ মিয়ার ছেলে। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও একজন মুক্তিযোদ্ধা ছিলেন।
নীলফামারী: নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটিতে পিকআপের ধাক্কায় লুৎফর রহমান (৬৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার রাতে চিলাহাটি-আমবাড়ি সড়কের বটতলী মোড় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত লুৎফর রহমান ভোগডাবুরী ইউনিয়নের চিলাহাটি মাষ্টার পাড়ার শুকুরু মিয়ার ছেলে। এ ঘটনায় পিকআপ চালক রুবেল ইসলামকে আটক ও পিকআপটি জব্দ করেছে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্র।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!