পিতার আদর্শে নেতৃত্ব দিতে চান সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী তুষার।

তানবীর ভূঁইয়া :

কুমিল্লার মুরাদনগরে পূব নবীপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আহম্মেদ শরীফ ভূইয়া তুষার পিতার আদর্শে নেতৃত্ব দিতে চান। তিনি পূব নবীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আলী আশ্রাফ ভূইয়া (খোরশেদ চেয়ারম্যান) এর সুযোগ্য পুত্র। মরহুম খোরশেদ চেয়ারম্যান অত্র ইউনিয়নের দুই দুই বারের সফল চেয়্যারম্যানের পাশাপাশি মুরাদনগর উপজেলার একজন সুনামধন্য চেয়ারম্যান হিসেবে পরিচিত আছেন। তার পাশাপাশি একটি আওয়ামী পরিবার হিসেবে অত্র উপজেলাতে পরিচিত রয়েছে এই পরিবারটি।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আহম্মেদ শরীফ ভূইয়া তুষার বলেন, আমার বাবা সবসময় এলাকার গরীব দুঃখী মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি সবসমই চাইতেন তার সন্তানরা তার আর্দশে বিকশিত হোক। তার অনুপ্রেরণাতেই আজকে আমার এই সিদ্ধান্ত। আমি পূব নবীপুর ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে খুব কাছে থেকে অত্র ইউনিয়নের গরীব দুঃখী এবং সকল পেশাজীবি মানুষের সেবা করার জন্য অঙ্গীকার বদ্ধ।
তিনি আরও বলেন, এলাকায় যুব সমাজকে মাদক মুক্ত রাখতে প্রশাসনের সাথে একসাথে কাজ করবেন এবং একটি উন্নয়নশীল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।

তিনি আরও বলেন, কুমিল্লা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর একান্ত অনুসারী ও আস্তা ভাজন ব্যক্তি হিসেবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলার লক্ষ্যে দেশনেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ পূরণে তিনি কাজ করে যাচ্ছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!