আমি ঋণী, এ মাটির ঋণ আমি শোধ করবো – নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ

দেলোয়ার হোসেন জাকির ।।

কুমিল্লা নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) কুমিল্লায় যোগদানের প্রথম দিনই কুমিল্লার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

কুমিল্লার প্রিন্ট ইলেক্টোনিক্স মিডিয়ার সিনিয়র সাংবাদিকদের কথা শুনে ফারুক আহমেদ বলেন, আমি এ মাটির সন্তান, এ মাটির কাছে আমি ঋণী, কুমিল্লার মানুষকে সেবা দিয়ে, আমি আমার কাজ দিয়ে মাটির ঋণ আমি শোধ করবো।

কুমিল্লায় মাদকের প্রবনতা, জঙ্গীবাদ, কিশোর গ্যাং, দুর্নীতি এবং পুলিশের কাছ থেকে সাধারণ মানুষের সেবা দান বিষয়ে নবাগত পুলিশ সুপারকে অবগত করেন সিনিয়র সাংবাদিকবৃন্দ।

সকল বিষয় মনদিয়ে শুনে ফারুক আহমেদ বলেন, পুলিশের সকল প্রকার অনিয়ম দুর্নীতি বন্ধ করা হবে, পুলিশের বদলী জনিত বিষয়ে অর্থ লেনদেন কোনভাবেই বরদাশত করা হবেনা, সকল প্রকার জনহয়রানী বন্ধ করা হবে। শনিবার বিকেলে যোগদানের পরই সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনিএসব কথা বলেন।

এ সময় নবাগত পুলিশ সুপার নতুন দুটি শ্লোগান প্রকাশ করেন। বিট পুলিশিংয়ের জোয়ারে, পুলিশ সুপারও যাবে আপনার দুয়ারে। মাদক ছাড়ো না হয় কুমিল্লা ছাড়ো, এ শ্লোগান কুমিল্লা কাজ করার কথা জানান ফারুক আহমেদ।

তিনি বলেন, কুমিল্লা জেলা পুলিশকে আরো মানবিক এবং পেশাদার হিসেবে গড়ে তোলা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসানের সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, ডিআইও১ মাইনুদ্দিন খাঁন, ওসি ডিবি আনোয়ারুল আজিম প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!