ফ্রান্সে মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে লাকসামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

লাকসাম প্রতিনিধি ।।

ফ্রান্সে মহানবী (সা.) কে অবমাননা করে ব্যাঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের প্রতিবাদে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের তুগুরিয়া এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমা লাকসাম, মনোহরগঞ্জ ও নাঙ্গলকোট উপজেলার সাতেস্বর, ছোট তুগুরিয়া, বড় তুগুরিয়া, লুধুয়া ও নোয়াপাড়াসহ ৭টি গ্রামের সহ¯্রাধিক মুসল্লি ও ওলামায়ে কেরামের অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে।

পরে তুগুরিয়া বাজারে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, তুগুরিয়াা বাজার জামে মসজিদের খতিব মাওলানা আবুল বাশার, ছোট তুগুরিয়া জামে মসজিদের খতিব মাওলানা সালমান ইবনে শামছুল হুদা, ইউপি মেম্বার মোঃ জসিম উদ্দিন, সাবেক মেম্বার এনায়েত উল্লাহ প্রমুখ।

বক্তারা হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে অবমাননার দায়ে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রর বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা দায়েরসহ ফ্রান্সের সকল পণ্য বর্জন ও জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব উত্থাপনের আহ্বান এবং মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার দায়ে ফ্রান্সের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য জাতিসংঘের প্রতি দাবি জানানো হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!