বাহরাইনে আগুনে পুড়ে নাঙ্গলকোটের যুবকের মৃত্যু

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার নাঙ্গলকোটের চৌকুড়ি গ্রামের বাহরাইন প্রবাসী মুস্তাফিজুর রহমান দিদার (৩১) নামে এক যুবকের আগুনে পুড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার বাহরাইনের স্থানীয় সময় আনুমানিক রাত ৩টায় ওই দেশের মানামা শহরের নিজ বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয়দের ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত। দিদার চৌকুড়ি গ্রামের মুস্তফা কামাল মুহুরির বড় ছেলে।

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ঢালুয়া ইউনিয়নের চৌকুড়ি গ্রামের মুস্তফা কামাল মুহুরির ২ছেলে ও ৩ মেয়ে, তার বড় ছেলে মুস্তাফিজুর রহমান দিদার ইলেক্ট্রিকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস করে ২০১২ সালে জীবিকার তাগিদে বাহরাইনে পাড়ি জমান।

সেখানে তিনি বিভিন্ন বিল্ডিংয়ের ইলেক্ট্রিকের কাজ কন্ট্রাক্ট নিয়ে বাংলাদেশীদের দিয়ে কাজ করাতেন। ২০২০ সালে তিনি দেশে এসে পাশ্বর্তী বক্সগঞ্জ ইউনিয়নের অষ্টগ্রামের আবু মূসার মোল্লা সুরাইয়া আক্তারকে বিবাহ করে ৫ মাস পর পুনঃরায় বাহরাইন চলে যায়।

শুক্রবার রাত ১১টায় পিতা ও স্ত্রী’র সাথে কথা বলে আগামী রমজানে বাড়ীতে আসবে বলে কি কি লাগবে জানতে চায়। ওই রাতেই আনুমানিক ৩টায় তাদের রুমে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় দিদার রুমের সকলকে ঘুম থেকে জাগিয়ে বের হয়ে যেতে সহযোগীতা করে।

সর্বশেষ রুমে আর কেউ অবশিষ্ট আছে কিনা দেখতে গিয়ে তিনি আর বের হতে পারেননি। রুম থেকে বের হওয়া তার সহকর্মীরা অনেক চেষ্টা করেও আগুনের তীব্রতার কারণে তাকে উদ্ধার করতে পারেনি। দিদারের মৃত্যুর খবরে তার বৃদ্ধ পিতা-মাতা বার-বার মুর্চা যাচ্ছে, পরিবারে চলছে শোকের মাতম।

দিদারের মামা বাহরাইন প্রবাসী আবু নোমান সোহাগ বলেন, আমি খবর শুনে ঘটনাস্থলে গিয়ে প্রথমে দেখে আমার ভাগিনাকে ছিনতে পারিনি, তার পুরো শরীর আগুনে পুড়ে গেছে।

সাবেক মেম্বার গাজী শাহাদাত বলেন, তার অকাল মৃত্যুতে আমি শোক জানাই এবং তার শোকাহত পরিবারকে সমবেদনা জানাই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!