মনোহরগঞ্জে মহিলা আওয়ামীলীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

আকবর হোসেন :

কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার ৫ নং ঝলম দক্ষিণ ইউনিয়নের ৬,৭ ও ৮ নং ওয়ার্ডের মহিলা আওয়ামীলীগের সাথে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে উপজেলার সাতপুকুরিয়া গ্রামে আয়োজিত উঠান বৈঠকে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক এডভোকেট তানজিনা আক্তার। উঠান বৈঠকে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা বাংলাদেশের মানুষ কখনো ভুলবেনা। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা এসব কিছু জননেত্রী শেখ হাসিনার সরকার চালু করেছে।

জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার আমাদের লাকসাম- মনোহরগঞ্জের সূর্য সন্তান বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি সারা বাংলাদেশের পাশাপাশি তার নির্বাচনী আসনের জনগণের কল্যাণের জন্য কাজ করছেন। তিনি কুমিল্লা-০৯ ( লাকসাম ও মনোহরগঞ্জ) আসনে অসংখ্য উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। তাই আগামী দিনে স্থানীয় সরকার মন্ত্রী মহোদয় যেন আবারো সংসদ সদস্য নির্বাচিত হতে পারেন সে জন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করেছে বক্তারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদের মহিলা সদস্যবৃন্দ ও মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!