মিথ্যা মামলার প্রতিবাদে কুমিল্লার মনোহরগঞ্জে সংবাদ সম্মেলন

লাকসাম প্রতিনিধি :

কুমিল্লার মনোহরগঞ্জে স্থানীয় যুবকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী। শনিবার দুপুরে উপজেলার বাইশগাঁও ইউনিয়নের শাকতলা গ্রামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, পূর্বশত্রুতার জের ধরে গত ৫ অক্টোবর রাতে শাকতলা গ্রামের মৃত সামছুল হকের ছেলে রাজমিস্ত্রী জাবেদ আলমকে নিজ বাড়ির সামনে থেকে তুলে নিয়ে পুলিশের কাছে সোপর্দ করে একই গ্রামের মৃত. লনি মিয়ার ছেলে সফি উল্লাহ। পরে সফিউল্লাহ বাদি হয়ে মনোহরগঞ্জ থানায় জাবেদ ও জাবেদের ভাই হাছানসহ একই গ্রামের আরো কয়েকজনের নাম উল্লেখ করে গরু চুরি চেষ্টার অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত জাবেদকে আদালতের মাধ্যেমে জেল হাজতে পাঠায় মনোহরগঞ্জ থানা পুলিশ।

গ্রামবাসীর দাবি, আনীত অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। ভুক্তভোগী যুবকরা ছাত্র ও কর্মজীবি। তাদেরকে হেয় প্রতিপন্ন করার জন্যই মিথ্যা অভিযোগ আনা হয়েছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে এই পূর্বপরিকল্পিত মিথ্যা মামলা প্রত্যাহার ও ভুক্তভোগী জাবেদের নিঃশর্ত মুক্তির দাবি করেন শাকতলা গ্রামের বাসিন্দারা।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ভুক্তভোগী জাবেদের মা হাজেরা বেগম, ইউপি সদস্য ছেরাজুল হক, সমাজসেবক রফিকুল ইসলাম পাটোয়ারী, আব্দুল লতিফ, সাহেব আলী, আমির হোসেন, সোলাইমান মিয়া, জাফর আহমেদ, আব্দুল মতিন, আবুল কালাম, আবু তাহের, কোরবান আলী, আব্দুর রহমান প্রমুখ। এসময় গ্রামের বিভিন্ন শ্রেণিপেশার দুই শতাধিক বাসিন্দা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!