মুরাদনগরের শ্রীকাইল সরকারি কলেজে চুরি

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী শ্রীকাইল সরকারি কলেজে টাকা চুরি ঘটনা সংগঠিত হয়েছে। জানাযায়, গত শনিবার ৭ নভেম্বর দুপুরে যথারীতি অফিস বন্ধ করে চলে যায় স্টাফগণ। পরের দিন রবিবার ৮ নভেম্বর সকালে অফিস খোলার পর নজরে আসে চুরি ঘটনাটি।

সরোজমিনে গিয়ে লক্ষ করা যায়, কলেজের স্টাফ রুমের উত্তর পাশের একটি জানালার কিছু অংশ ভেঙ্গে এবং হিসাব রক্ষকের রুমের দরজা ভেঙ্গে চুর কক্ষে প্রবেশ করে। ঐ রুমের শুধু হিসাব রক্ষক যে স্টিলের আলমারিতে টাকা রাখেন তার দরজার ও ড্রয়ার ভেঙ্গে নগদ জমা থাকা টাকা চুরি করেছে। এছারা অন্যান্য আলমারি, ফাইলপত্র,অফিস সহকারির ব্যবহৃত ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার ও ৩২”এলইডি টিভি যেখানে ছিল ঠিক সেখানেই অক্ষত অবস্থায় রয়েছে।

শ্রীকাইল সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিয়া গোলাম সারোয়ার বলেন, শনিবার ব্যাংক বন্ধ থাকায় জমা দিতে না পারার জন্য কলেজের হিসাব সহকারির নিকট গচ্ছিত ছিল। এছারাও স্টাফ কাউন্সিলের পৃথক কিছু টাকাও জমা ছিল। সব মিলিয়ে ৩২,৪২৫/- (বত্রিশ হাজার চারশত পঁচিশ টাকা) চুরি হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। তবে আর কোন মালামাল এখন পর্যন্ত চুরি হয়েছে বলে নিশ্চিত করা যায়নি। এই বিষয়ে বাঙ্গরা বাজার থানায় অজ্ঞাত আসামী করে অভিযোগ দায়ের করা হয়েছে। কলেজের পশ্চিম ও দক্ষিণ পাশের নিরাপত্তা দেয়াল ভেঙ্গে পরে থাকায় কলেজ অনেকটা অরক্ষিত বলেও তিনি জানন। এসব বিভিন্ন সমস্যার সমাধান করার জন্য উদ্ধতন কর্তৃপক্ষের নিকট আবেদন প্রক্রিয়াধীন রয়েছে।

বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানিয়েছে, শ্রীকাইল সরকারি কলেজে চুরির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। গুরুত্বসহকারে পুলিশ ঘটনাটির তদন্ত করে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!