মুরাদনগরে কৃষকের জমির ধান কেটে বাড়ী পৌঁছে দিল শ্রীকাইল কলেজ ছাত্রলীগ

আরিফ গাজী ॥
কুমিল্লার মুরাদরগরে করোনার প্রাদুর্ভাবে শ্রমিক সংকটে পরা কৃষকের জমির ধান বিনা পারিশ্রমিকে কেটে বাড়ী পৌঁছে দিয়েছে শ্রীকাইল সরকারি কলেজ ছাত্রলীগ সদস্যরা।
বৃহস্পতিবার সকালে শ্রীকাইল ইউনিয়নের চারিপাড়া গ্রামের দরিদ্র কৃষক জুলহাস মিয়ার ৬৬ শতাংশ জমির ধান কেটে তা মাথায় করে বাড়ী পৌঁছে দেয়।
শ্রীকাইল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার বলেন, মুরাদনগরের মাটি ও মানুষের নেতা স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ মহোদয়ের নির্দেশনায় ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক ও সাধারণ সম্পাদক ফরহাদ আহম্মেদ ফরিকের তত্ত্বাবধানে আসহায় দরিদ্র কৃষকের জমির ধান কেটে আমাদের সদস্যরা মাথায় করে কৃষক জুলহাস মিয়ার বাড়ীতে পৌছে দিয়েছে। পাশাপাশি ওই কৃষককে হ্যালো ছাত্রলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।
শ্রীকাইল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাজিব সরকারের নেতৃত্বে এসময় ধান কাটায় অংশ নেয় সহ-সভাপতি মামুন মিয়া, নুরু উদ্দিন, কমল, নাসির হোসেন, তৌহিদ, কাইয়ুম, হিমেল মিয়া, সুমন, রাসেল, সাধারণ সম্পাদক রাসেল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হৃদয়, ফয়সাল হোসেন, মোঃ অনিক, দূর্জয়, সাংগঠনিক সম্পাদক নূরে আলম মুন্সী, সদস্য জয়, কিশোর, ফয়সাল, সুজন, রায়হান, শরিফ, নিশু, মাইনুদ্দিন, শাকিল, রাকিব, জুয়েল, ইউনুস, জুলহাস ও সাইফুল।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!