মুরাদনগরে চোরাই মোবাইলসহ বিকাশের ৩০ হাজার টাকা উদ্ধার

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগরে বিভিন্ন গ্রাহকের ব্যবহৃত চুরি হয়ে যাওয়ার মোবাইলফোনসহ ভুল বিকাশ নাম্বারে চলে যাওয়া টাকা উদ্ধার করেছে মুরাদনগর থানা পুলিশ।

শনিবার দুপুরে ভুক্তভোগী ৭জন মোবাইল গ্রাহক ও একজন গ্রাহকের ভুল বিকাশ নাম্বারে টাকা চলে যাওয়া ৩০হাজার টাকা হস্তান্তর করে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল হাসিম।

জানা যায়, বিভিন্ন সময় মুরাদনগর থানা এলাকা থেকে দেশি-বিদেশি কোম্পানীর বিভিন্ন মডেলের মোবাইল ফোন গুলো চুরি হলে গ্রাহকগন থানায় সাধারন ডায়েরী করে। সাধারণ ডায়েরীর পরিপ্রেক্ষিতে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসিম এর নির্দেশনায় এস আই জাহাঙ্গীর আলম ও এ এস আই মঞ্জুরুল ইসলাম তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরি হয়ে যাওয়া মোবাইল ফোনগুলো উদ্ধার করে। এবং এক গ্রাহকের ভুল বিকাশ নাম্বারে ৩০ হাজার টাকা চলে যাওয়া টাকা উদ্ধার করে তা গ্রাহকদের কাছে হস্তান্তর করে।

মুরাদনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল হাসিম বলেন, মুরাদনগর থানা এলাকায় বিভিন্ন সময় চুরি হয়ে যাওয়া ৭টি মোবাইল ফোন তথ্য প্রযুক্তির সহায়তায় উদ্ধার করে এবং আরেকজন গ্রাহকের ভুল বিকাশ নাম্বারে টাকা চলে যাওয়া হারানো টাকা উদ্ধার করে তা গ্রাহকের কাছে হন্তান্তর করা হয়।

কোন গ্রাহকের ব্যবহৃত মোবাইল ফোন যদি চুরি বা হারিয়ে যায় তাহলে কোন দ্বিধাবোধ না করে থানায় সাধারণ ডায়েরী করার অনুরোধ করছি। আমরা সর্বাাত্বক চেষ্টা চালিয়ে মোবাইল গুলো উদ্ধার করার চেষ্টা করব।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!