মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

ওসমান গনি সরকার,  মুরাদনগর :
কুমিল্লার মুরাদনগর উপজেলায় বাস-সিএনজি চালিত আটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে একজন নারী নিহত হয়েছে। এঘটনায় সিএনজি চালকসহ ৩ জন আহত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার কামাল্লা ইউনিয়নের মুরাদনগর-রামচন্দ্রপুর সড়কের নেয়ামতপুর এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত নারী রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের মাহতিকান্দা গ্রামের বদরুল মিয়ার স্ত্রী নূরুন্নাহার (৩৫)।
আহতরা হলেন,  কামাল্লা গ্রামের নজরুল ইসলামের মেয়ে সাদিয়া আক্তার (১৮), একই গ্রামের তারু মিয়ার ছেলে দুলাল (২৫), অপর একজনের নাম পাওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রামচন্দ্রপুর বাস স্টেশন থেকে ছেড়ে আসা টিপু ফ্যাশান নামে একটি বাস ( চট্ট মেট্রো ব – ১১১৩৩২) ও মুরাদনগর থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরন করেন।
পরে মুরাদনগর থানা পুলিশ ও মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন গিয়ে লাশ উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থল থেকে বাস ও সিএনজিকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  প্রভাষ চন্দ্র ধর বলেন, বাস গাড়ি চালক পলাতক রয়েছে। বাস ও সিএনজিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!