মুরাদনগরে মাদকের বিরুদ্ধে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

আরিফ গাজী :
কুমিল্লার মুরাদনগরে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে “আলীরচর মিনি ফুটবল টুর্নামেন্ট” এর শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার রাতে সেচ্ছাসেবী সংগঠন আলোকিত আলীরচরের উদ্যোগে জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে উপজেলার সদরের আলীরচর গ্রামে চাঁদ মিয়া মোল্লা ডিগ্রি কলেজ খেলার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
সমাজসেবক হাজী তরিকুল ইসলামের সভাপতিত্বে ও মো: সফিকুল ইসলামের পরিচালনায় উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটির পুলিশিং সদস্য বিশিষ্ট সমাজসেবক আবুল কাশেম খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদ মিয়া মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: মিজানুর রহমান, বিশিষ্ট সমাজসেবক আওয়ামীলীগ নেতা ড. মীর শামসুল হক, আবু বক্কর মোল্লা, মো. হানিফ মিয়া(বিজু), মো: হারুন অর রশিদ এবং ইউপি সদস্য আব্দুল বারিক মেম্বার।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সাম্ভাব্য মেম্বার পদ প্রাথর্ী মো: মানিক মিয়া, কলিম উল্লাহ, মানিক খাঁন, আফাজ উদ্দিন খাঁন, মানিক চন্দ্র সরকার, মো: সজিবুল ইসলাম, পারভেজ হোসেন মোল্লা, নাছির উদ্দিন খাঁনসহ সেচ্ছাসেবী ও বিভিন্ন এলাকা থেকে আগত দর্শকগন।
আয়োজক কমিটির বিভিন্ন সদস্যরা জানায়, মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স ঘোষনায় মুরাদনগরকে মাদকমুক্ত রাখতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহোদয়ের বিভিন্ন টুর্নামেন্টের মাধ্যমে খেলাধুলার পৃষ্টপোষকতা ও অনুপ্রেরণা থেকেই এই মিনি ফুটবলের টুর্নামেন্টের আয়োজন করা হয়।
পরে উদ্বোধন শেষে মুরাদনগর ড্রাগন ক্লাব বনাম মাছিমপুর ফুটবল ক্লাবের খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ১-১ গোলে ড্র হলে তাদেরকে সমান পয়েন্ট ভাগ করে দেওয়া হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!