মুরাদনগরে যথাযোগ্য মর্যাদায়স্বাধীনতা দিবস পালিত

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগরে যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৩১বার তপোধ্বনির মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়।

পরে কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে বীর শহীদের প্রতি শ্র্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ, মুরাদনগর থানা, বাঙ্গরা বাজার থানা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

সকাল ৮ টায় উপজেলা সদরের ডি.আর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম প্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিম ও বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার।

এ সময় পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস, বিএনসিসি, স্কাউট, গার্লস গাইড, গ্রাম পুলিশ সদস্যরা কুচকাওয়াজে অংশ গ্রহণ করেন। এছাড়া বেলা ১২টায় উপজেলা কবি নজরুল মিলনায়তনে আলোচনা সভা এবং বিকাল থেকে বিভিন্ন প্রতিয়োগীতা, পুরস্কার বিতরন ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী যথাযোগ্য মর্যাদায় দিবসটি উৎযাপন করেছে উপজেলা প্রশাসন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!