মুরাদনগরে যুবলীগের উদ্যোগে ইফতার বিতরণ

আরিফ গাজী ॥
করোনার সংকটে দিশেহারা অসহায়, ছিন্নমূল, দরিদ্র, খেটে খাওয়া মানুষ। তাদের আয় নেই, ঘরে খাবার নেই। পবিত্র রমজান মাসেও তাদের একটু ভালো ভাবে ইফতার করার সাধ্যটুকুও নেই।

এই পরিস্থিতিতে রোববার বিকালে কুমিল্লার মুরাদনগরে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশনায় যুবলীগের উদ্যোগে বৃষ্টি উপেক্ষা করে উপজেলার সদরের বিভিন্ন সড়কে অসহায় রিক্সা, সিএনজি ও ভ্যান চালক সহ প্রায় ১০০ জন রোজাদার দের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বিতরন কৃত ইফতারের মাঝে খেজুর, বিরিয়ানী ও পানি সহ অন্যান্য খাবার সামগ্রী ছিল।

আগামীতেও এই খাবার বিতরণ অব্যাহত থাকবে জানিয়ে উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক রুহুল আমিন বলেন, মাননীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহোদ্বয়ের নির্দেশনায় মুরাদনগরের কিছু অসহায়ও ছিন্নমূল মানুষদের মাঝে স্যানিটাইজার দিয়ে তাদের হাত জীবাণু মুক্ত করে ইফতার বিতরণ করেছি। ছিন্নমূল অসহায় মানুষেরা যাতে একটু ভালোমত ইফতার করতে পারে সেই জন্য আমাদের এই সামান্য প্রয়াশ।

ইফতার বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল, নবীপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জয়নাল সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্নআহবায়ক সফিক তুহিন সহ উপজেলার যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!