মুরাদনগরে শীতার্তদের মাঝে কম্বল বিতরন

আরিফ :

কুমিল্লার মুরাদনগরে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সাবেক এফবিসিসিআই’র সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশনায় সুচি এগ্রো হোল সেলার এন্ড ডেইরী’র উদ্যোগে সুবিধা বঞ্চিত অসহায় গরীব ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা নতুন বাজারে সুচী এগ্রো হোল সেলার এন্ড ডেইরী এর সত্বাধিকারী মো: জামাল হোসেন এর নিজস্ব অর্থায়নে প্রায় ২’শ মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।
বিশিষ্ট সমাজসেবক বদিউল আলম সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান একে এম শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদ, ইউপি সদস্য কামরুল হাসান ফারুক।
এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ওলি উল্লাহ, শাহ আলম, আবু জাহেদ, সিদ্দিকুর রহমান, মমিনুল ইসলাম, কবির সরকার, মুখলেসুর রহমান, আব্দুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এব্যাপারে জামাল হোসেন বলেন, “প্রতিবছরের ন্যায় এই বছরও আমাদের এই শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে ধারাবাহিকতা অব্যাহত রেখেছি। শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য আমাদের কাজ করা উচিত”।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!