মুরাদনগরে শুভসংঘের উদ্যোগ ৬০ শিক্ষার্থীকে শিক্ষা অনুদান প্রদান

আরিফ গাজী :

করোনা মহামারিতে স্বল্প আয়ের পরিবারের শিক্ষার্থীর পাশে দাঁড়িয়েছে ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন ফর বাংলাদেশ (ভাব) ও শুভসংঘ।

রবিবার সন্ধ্যায় কুমিল্লার মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সুরানন্দী গ্রামে তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের ৬০ জন শিক্ষার্থীকে ওই সহায়তা প্রদান করা হয়।

কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি প্রভাষক আজিজুর রহমান রনির সঞ্চালনায় ও মুরাদনগর উপজেলা শুভসংঘের সভাপতি নিজাম উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফ.সি.এ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ, পাহাড়পুর ইউপি চেয়ারম্যান আব্দুস ছামাদ মাঝি ও সাংবাদিক হাবিবুর রহমান।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জি.বি.ডি আমীর হামজা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রৌশনআরা বেগম, উরিশ্বর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা ও ছৈনউদ্দীন সরকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম আনিছুজ্জামান।

ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন ফর বাংলাদেশ ও শুভসংঘের যৌথ উদ্যোগ জি.বি.ডি আমীর হামজা, উরিশ্বর বালিকা ও ছৈনউদ্দীন সরকার উচ্চ বিদ্যালয়ের ৬০ জন শিক্ষার্থীদের প্রত্যেককে নগদ দেড় হাজার টাকা এবং একটি করে বই তুলে দেওয়া হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!