মুরাদনগরে সর্বস্তরের জনগণের সাথে এমপির ঈদের শুভেচ্ছা বিনিময়

আরিফ গাজী :

ওমরা হজ্ব শেষে কুমিল্লার মুরাদনগরে দুই দিন ধরে উপজেলাবাসীর সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই এর সাবেক সভাপতি কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

গত সোমবার ও মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত দুই দিন ধরে নির্বাচনী এলাকা মুরাদনগর উপজেলার ২২টি ইউনিয়নের প্রত্যন্ত এলাকা ঘুরে রাজনৈতিক দলীয় নেতাকর্মী, স্থানীয় এলাকাবাসী ও সর্বস্তরের জনগণের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি। এসময় তিনি সবার খোঁজখবর নেন এবং বিভিন্ন বিষয়ে তাৎক্ষণিক দিকনির্দেশনা দেন। দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা প্রিয় নেতাকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। অনেকে নিজেদের বাড়িতে তাঁকে নিমন্ত্রণ করেন।
এ সময় সাংসদের সফর সঙ্গী ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় সাংসদ ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ সাংবাদিকদের বলেন, আমি ওমরা হজে ছিলাম তাই ঈদের দিন সবার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পারিনি। ওমরা থেকে এসেই আমি সরাসরি এলাকায় চলে আসি। কারণ মুরাদনগরের মানুষ আমার প্রাণশক্তি। এরা সবাই আমার বৃহৎ পরিবারের সদস্য, আমার আত্মার আত্মীয়। তাই সুখেদুখে সব সময় আমি এলাকার সাধারণ মানুষের সাথে থাকতে ভালোবাসি। সাধারণ মানুষের মুখের হাসি, তাদের শরীরের গন্ধ আমাকে প্রাণশক্তি জোগায়। যতদিন বাঁচি সবাইকে নিয়ে সবার সাথে বাঁচতে চাই। তাছাড়া সাধারণ জনগণের কথা চিন্তা করে আমি প্রতি সপ্তাহে এলাকায় তিন চার দিন সময় দিয়ে থাকি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সারাদেশের ন্যায় এই উপজেলার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়ন হয়েছে শিক্ষাক্ষেত্রও। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ভবন সহ ২৫০টিরও বেশি নতুন ভবন নির্মাণ করা হয়েছে যা বাংলাদেশের অন্য কোন উপজেলা হয়নি। কারিগরি শিক্ষা নিয়ে বিদেশে গিয়ে যেন আমার এলাকার যুবকেরা বেশি বেতনে চাকরি করতে পারে সেজন্য একটি কারিগরি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করেছি। মহিলাদের কর্মসংস্থানের জন্য বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করেছি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আধুনিক চিকিৎসা ব্যবস্থা সহ গর্ভবতী মহিলাদের জন্য বিনা খরচে সিজারের ব্যবস্থা করেছি। এলাকায় সন্ত্রাসী, চাদাবাজী নেই। মাদক নির্মূলে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আজ মানুষ এলাকায় স্বস্থিতে বসবাস করতে পারছে।

এছাড়া তিনি আরো বলেন, মানণীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা জনবান্ধব নেত্রী। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প আর কিছুই নেই। প্রধানমন্ত্রী বাংলাদেশ উন্নয়নের রোড মডেল। তাছাড়া আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করে দেশ তথা এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!