মুরাদনগরে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আরিফ গাজ :

“ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল মাদক ছেড়ে মাঠে চল” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যুবসমাজকে মাদকের ছোবল থেকে দুরে রাখতে কুমিল্লার মুরাদনগরে স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে উপজেলার কামাল্লা ডি.আর.এস উচ্চ বিদ্যালয় মাঠে কিংস ইলেভেন ক্লাব বনাম ফাইটার ক্লাব একাদশের মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হয়।

শ্বাসরুদ্ধকর এই খেলায় ফাইটার ক্লাব বিশাল ব্যবধানে জয়ী হয়।
কামাল্লা ডি.আর.এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসার খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাখরনগর উচ্চ বিদ্যা নিকেতন এর প্রধান শিক্ষক ও কামাল্লা ডি.আর.এস উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শরীফ নাসির উদ্দিন।

হাবিবুর রহমান জালালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সান্ফি বাংলাদেশ লিঃ এর সিনিয়র অফিসার নাইম সরকার, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাজেদুল করিম সজিব, কোম্পানীগঞ্জ আদর্শ লাইব্রেরীর ম্যানেজিং ডিরেক্টর আরিফুল ইসলাম অপু, অ্যাস্থেটিক এডুকেশন লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর মামুন খান হাবিব।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক রিফাত সরকার, মোঃ ফারুক হোসেন, শিক্ষক ফরহাদ উদ্দিন সরকার প্রমূখ।

খেলার আয়োজক কমিটির আহবায়ক জাপান প্রবাসী মোঃ সাজ্জাদ হোসেন সজিব বলেন, “যুবসমাজকে মাদক থেকে দুরে রাখতে আমরা প্রতিবছর ন্যায় এই বছরও টুর্ণামেন্টের আয়োজন করি।

মাদক শুধু একটি পরিবার বা একটি সমাজকেই নয় মাদক একটি দেশকে ধংস করে দেয়। যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে খেলার কোনো বিকল্প নেই”। পরে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরুষ্কার তুলে দেন আগত অতিথিবৃন্দরা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!