লাকসামে অগ্নিকাণ্ডে ৩টি দোকান ভষ্মিভূত: ১০ লাখ টাকার ক্ষতি

লাকসাম প্রতিনিধি :
লাকসামে অগ্নিকাণ্ডে তিনটি দোকান ভস্মীভূত হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) রাতে পৌরসভার রাজঘাট এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
জানা গেছে, রাত সাড়ে আটটার দিকে আব্দুল কুদ্দুসের তুলার কারখানায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পার্শ্ববর্তী আজাদ মিয়ার জেনারেটর ও ইলেকট্রিক দোকান, ফয়সাল আহমেদের ফয়সাল ক্রোকারিজ দোকানে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। পরে লাকসাম ফায়ার স্টেশনের একটি ইউনিট এসে আগুন নেভায়। ততক্ষণে আজাদ মিয়ার জেনারেটর ও ইলেকট্রিক দোকানের চার লাখ টাকা, আব্দুল কুদ্দুসের তুলা ফ্যাক্টরির সাড়ে তিন লাখ টাকা ও ফয়সাল ক্রোকারিজ দুই লাখ টাকার মালামাল ভস্মীভূত হয় বলে ভুক্তভোগীরা জানান। সহায়-সম্বল হারিয়ে ওই দোকানিদের হতবিহ্বল হয়ে পড়তে দেখা যায়। এ সময় স্থানীয় নবনির্বাচিত কাউন্সিলর মনসুর আহমদ মুন্সীসহ এলাকাবাসী তাদেরকে সান্তনা দেন।
এ বিষয়ে লাকসাম ফায়ার স্টেশন ও সিভিল সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, আগুন লাগার খবর শুনে কিছুক্ষণের মধ্যে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!