লাকসামে প্রবাসী ইউনিটের ইফতার সামগ্রী বিতরণ

লাকসাম প্রতিনিধি :
লাকসাম প্রবাসী ইউনিট মুদাফ্ফরগঞ্জ দক্ষিণ ইউপির উদ্যোগে পবিত্র মাহে রমজানকে সামনে রেখে দরিদ্র রোজাদারদের জন্য ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ২০এপ্রিল সোমবার মুদাফ্ফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ১১টি গ্রামে প্রায় ৪’শ হতদরিদ্র পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

প্রবাসী ইউনিটের ইফতার সামগ্রী বিতরণে অর্থ সহায়তা প্রদান করেন, সংগঠনের উপদেষ্টা ও মুখপত্র সৌদি প্রবাসী শাহ আলম ব্যাপারী, মিজানুর রহমান, সফিকুর রহমান, রবিউল হোসেন মজুঃ, সভাপতি ইতালী প্রবাসী ফয়েজ উল্লাহ, সাধারণ সম্পাদক জাকির হোসেন এন্তাজ, সহ-সভাপতি বাহরাইন প্রবাসী আলমগীর হোসেন রাজু, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক, জসিম রানা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, মতিউর রহমান জহির, প্রচার সম্পাদক ইসমাইল হোসেন, অর্থ সম্পাদক মিজানুর রহমান টিটু। এসময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আবদুর রশিদ সওদাগর, ইউপি ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জাম মিলন প্রমুখ।

প্রবাসী ইউনিটের সভাপতি ফয়েজ উল্লাহ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন এন্তাজ বলেন, জননেত্রী শেখ হাসিনা সবর্দা এদেশের মানুষের কল্যাণে ও দেশের দরিদ্র জনগোষ্ঠির জন্য কাজ করে যাচ্ছেন। তারই পথ ধরে আমরা প্রবাসী ইউনিটও এলাকার হতদরিদ্রদের পাশে থাকতে চাই। প্রবাসীদের কষ্টার্জিত উপার্জনে মানব সেবায় প্রবাসী ইউনিটের যাত্রা শুরু হয়। বিশ্ব মহামারী করোনা ভাইরাসে প্রবাসে আমরাও কষ্টে দিনাতিপাত করছি। তারপরও নিজ জন্মভূমির নিম্ম আয়ের মানুষগুলোর কথা চিন্তা তাদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস মাত্র। স্বল্প আয়ের মানুষকে মূলধারায় ফেরাতে আমাদের সকলকে সম্মিলিত ভাবে এগিয়ে আসতে হবে। বিত্তবানদের সহযোগিতা কিছুটা হলেও বদলে দিতে পারে নি¤œ আয়ের মানুষের জীবন চিত্র।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!