লাকসামে ফাহিম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

লাকসাম প্রতিনিধি :

করোনাকালীন দুর্যোগ ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে কুমিল্লার লাকসামে ফাহিম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (১৮এপ্রিল) দুপুরে পৌর শহরের গাজিমুড়া গ্রামের প্রায় শতাধিক নি¤œবিত্ত মানুষের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছিলো ছোলা, চাল-ডাল, মুড়ি, তেল, আলু, খেজুর, লবন, পেঁয়াজ, বেশন ইত্যাদি। এসব ইফতার সামগ্রী বিতরণ করেন, ফাহিম স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম।

ইফতার সামগ্রী বিতরণকালে তিনি বলেন, ‘মহামারী করোনার আগ্রাসনের ফলে সারা বিশে^র ন্যায় আমাদের দেশেও নি¤œবিত্ত মানুষেরা সন্তান-সন্তুতি নিয়ে বিপাকে পড়েছেন। আমি আমার আদরের সন্তান প্রয়াত ফাহিম এর নামে যে ফাউন্ডেশন করেছি তার মাধ্যমে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পেরে আনন্দিত।

উল্লেখ্য : লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলমের একমাত্র ছেলে মরহুম ফেরদৌস আলম ফাহিম আকস্মিক মৃত্যুবরণ করে। এতে পরিবার ও রাজনৈতিক অঙ্গণে শোকের ছায়া নেমে আসে। তার আত্মার মাগফেরাত কামনা ও স্মৃতি রক্ষার্থে গরীব, মেধাবী শিক্ষার্থী ও অসহায় মানুষের কল্যাণে কাজ করার লক্ষে “ফাহিম ফাউন্ডেশন” নামের এই সংগঠনের আত্মপ্রকাশ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!