লাকসাম পূর্ব ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ

লাকসাম প্রতিনিধি :
কুমিল্লার লাকসাম পূর্ব ইউনিয়নে হতদরিদ্রদের জন্য সরকারি বরাদ্দের ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। বুধবার (২২ জুলাই) দিনব্যাপী ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ে ৯৬০ পরিবারকে ১০ কেজি হারে চাল বিতরণ করা হয়।
সকালে আনুষ্ঠানিক ভাবে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন লাকসাম পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহাম্মদ। দিনব্যাপী সামাজিক দূরত্ব বজায় রেখে হতদরিদ্রদের হাতে হাতে ১০ কেজি হারে চাল তুলে দেয়া হয়। করোনাকালে যথাসময়ে সরকারি সহায়তার চাল পেয়ে সন্তুষ্ট উপকারভোগীরা।
চাল বিতরণকালে ট্যাগ অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আব্দুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ মহিউদ্দিন, সদস্য আব্দুল মান্নান, জামাল হোসেন, হানিফ সরকার, জামাল উদ্দিন, সফিকুর রহমান প্রমুখ।
উল্লেখ্য, মহামারী করোনার প্রাদুর্ভাব শুরুর পর সরকারি বরাদ্দের পাশাপাশি ইউপি চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় বিত্তবানদের সম্মিলিত অর্থায়নে লাকসাম পূর্ব ইউনিয়নের ৯ ওয়ার্ডে হতদরিদ্রদের তালিকা প্রণয়ন করে কয়েক ধাপে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এছাড়াও চেয়ারম্যান আলী আহাম্মদের ব্যক্তিগত অর্থায়নেও খাদ্য সামগ্রী, মাস্ক, সাবানসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!