শত বাধা ডিঙ্গিয়ে নগরীর ২২ নং ওয়ার্ড ছাত্রদলের নেতৃত্বে মো.ফখরুল আহম্মদ তুহিন

ফরহাদ চৌধুরী :

কুমিল্লা মহানগরের বহুল আলোচিত ওয়ার্ড ২২ নং ওয়ার্ড। ছাত্রদলের কমিটি নিয়ে শোনা গেছে হাজারও গুঞ্জন। সকল গুঞ্জনকে জয় করে আহবায়ক পদটি দখল করে নিয়েছেন ২২ নং ওয়ার্ডের ছাত্রনেতা মো. ফখরুল আহম্মদ তুহিন। কুমিল্লা মহানগরের ২৭ টি ওয়ার্ডে ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে ১৩ সেপ্টেম্বর।

তবে দীর্ঘদিন অপেক্ষার পরও কাটাতে পারেনি গুঞ্জনের কুয়াশা। প্রশ্নবিদ্ধ হয়ে আছে গুরুত্বপূর্ণ সেই সদস্য সচিব পদটি। গণমাধ্যম ফেসবুকে দেখা যাচ্ছে পদটি নিয়ে বিতর্কের ঝড়।

ফেসবুক পোস্টে অভিযোগ তোলা হয়েছে সদস্য সচিব পদটি বিবাহিত প্রার্থীর দখলে। তাছাড়াও অভিযোগ রয়েছে প্রবাসীদের নাম দিয়ে কমিটি করার। যেটাকে নিয়মের উর্ধ্বে দেখছেন ওয়ার্ডের বিভিন্ন নেতাকর্মীরা।

এদিক আহবায়ক কমিটি ঘোষণার মধ্য দিয়ে ওয়ার্ডে ছাত্রদলের শক্তি আরও বৃদ্ধি পাবে উল্লেখ করে আহবায়ক মো. ফখরুল আহম্মদ তুহিন কুমিল্লা এসডি নিউজ কে বলেন, আমি শুরুতেই ২২ নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক কমিটির আহবায়ক হিসেবে আমাকে নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানাই কুমিল্লা মহানগর ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি রিয়াজ উদ্দিন ভাই এবং কুমিল্লা মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনির হোসেন ভূইয়া ভাইকে।

এই কমিটির জন্য সবাই দোয়া করবেন যাতে এই ওয়ার্ডে প্রতিটি কর্মীকে আমরা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানে আদর্শে আমরা গড়ে তুলতে পারি। সেই সাথে ২২ নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দদের জানাই জাতীয়তাবাদী ছাত্রদলের পক্ষথেকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন। তবে এই কমিটি নিয়ে যে গুঞ্জন চলছে সেটা আমি ফেসবুক থেকে জানতে পেরেছি। যদি ঘটনা সত্য হয়ে থাকে তাহলে সেটা আমাদের সিনিয়র নেতারা দেখবেন বলে আমি আশাবাদী।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!