শেখ হাসিনা সারাদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন

আকবর হোসেন।।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হয়ে সকল নেতাকর্মীদেরকে কাজ করে যেতে হবে। মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ হবে একটি আদর্শ সংগঠন। আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে মানুষের কল্যাণে কাজ করতে হবে। নেতাকর্মীরা কোন চাঁদাবাজি, টেন্ডারবাজিতে সম্পৃক্ত থাকবে না। যারা এগুলোর সাথে সম্পৃক্ত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শুক্রবার মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনন্তকাল মানুষের মাঝে বেঁচে থাকবেন। তাঁর গৌরবোজ্জল ইতিহাস জানতে হবে। স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে সকলকে কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করতে হবে।

আমি বিশ্বাস করি মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ অতীতের তুলনায় অনেক বেশি ঐক্যবদ্ধ ও শক্তিশালী। উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক দয়াল, মাষ্টার সোলাইমান,

সেলিম চৌধুরী, শফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের
সাবেক সদস্য সচিব ও বর্তমান কমিটির সহ সভাপতি মিজানুর রহমান মজুমদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কমান্ডার আবদুল আজিজ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট তানজিনা আক্তারসহ আরো অনেকে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেনের সঞ্চালনায় পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সহ সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, আবদুল বাতেন বিএসসি, শাহাদাত হোসেন, আবদুল মজিদ খান রাজু, আবদুল মান্নান চৌধুরী, মাকসুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ভুঁইয়া, আবুল কালাম আজাদ, মনির হোসেন হেলাল, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মজুমদার, দেলোয়ার হোসেন ভেন্ডর, মোস্তফা কামাল মোহাম্মদ আলী, নব নির্বাচিত সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, নব নির্বাচিত সদস্য ও মাননীয় এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল হোসেন, দপ্তর সম্পাদক শহীদ উল্লাহসহ উপজেলা আওয়ামীলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!