সদর দক্ষিণে চোরাই গাছ বহন না করায় ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ

মাজহারুল ইসলাম বাপ্পি ।।

কুমিল্লা সদর দক্ষিণের জয়নগরে অবৈধভাবে কর্তনকৃত বন বিভাগের গাছ ট্রাক্টরের মাধ্যমে বহন করতে অনীহা প্রকাশ করায় এক ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ব্যবসায়ী ইকবাল হোসেন বাদী হয়ে জয়নগর গ্রামের শাহাজান’র ছেলে নাছিরসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের জয়নগর গ্রামের শাহাজানের ছেলে মোঃ নাছির রাজেশপুর বিট (ফরেস্ট) অফিসের জায়গায় ঘর-বাড়ি নির্মাণ করে ভোগ দখল করে আসছে।

নাছিরের বিরুদ্ধে বন বিভাগের একটি মামলা রয়েছে বলেও অভিযোগে উল্লেখ রয়েছে। কয়েকদিন পূর্বে নাছিরের বাড়ির ভূমি বর্ধিত করতে বন বিভাগের ৩০/৪০ টি একাশি শাল কাঠের গাছ কর্তন করে।

এ গাছগুলো অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে ট্রাক্টর গাড়ির জন্য ব্যবসায়ী ইকবাল বললে, সে ট্রাক্টর গাড়ি দিতে পারবে না বলে অনীহা প্রকাশ করে। এ ঘটনার জের ধরে বিবাদী নাছিরসহ অজ্ঞাতনামা বিবাদীগণ ব্যবসায়ী ইকবালকে বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে হত্যার হুমকি দিচ্ছে। এমতাবস্থায় সম্পূর্ণ নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছেন ব্যবসায়ী ইকবাল।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন ইকবাল।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার এস আই মনিরুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হচ্ছে। দোষীদের ছাড় দেয়া হবে না।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!