সদর দক্ষিণে স্বেচ্ছাসেবকদলের কমিটির নামে অবৈধ সাংগঠনিক কর্মকান্ড থেকে বিরত থাকার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, সদর দক্ষিণ ।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বেচ্ছাসেবকদলে কিছু ব্যক্তি কমিটির নামে অবৈধভাবে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে বিভ্রান্তি ছড়ানো থেকে বিরত থাকার নির্দেশ দিয়ে চিঠি দিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দল।

কমিটির নামে বিভ্রান্তি ছড়ানো থেকে বিরত না থাকলে দোষীদের বিরুদ্ধে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সাংগঠনিক ব্যবস্থা নেয়ার ব্যাপারে হুশিয়ার করে দেয় দক্ষিণ জেলা কমিটি।

সোমবার (২৭ সেপ্টেম্বর) কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক ইমাম হোসেন ফারুক স্বাক্ষরিত চিঠিতে এ নির্দেশনা দেয়া হয়।

গণমাধ্যমে দেয়া চিঠিতে উল্লেখ করা হয় যে, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কুমিল্লার দক্ষিণ জেলার অন্তর্ভুক্ত সদর দক্ষিণ উপজেলার কমিটি গত ৩১/০৩/২০২১ইং তারিখ কুমিল্লা দক্ষিণ জেলা অনুমোদিত কমিটি ঘোষনা করা হয়।

উক্ত কমিটিতে আহবায়ক মো: জয়নাল আবেদীন, সদস্য সচিব কিবরিয়া জুয়েল এর নেতৃত্বে কুমিল্লা দক্ষিণ জেলা থেকে অনুমোদিত কমিটির মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হচ্ছে। কেন্দ্রীয়ভাবে বিভিন্ন মাধ্যমে অবগত হয়েছেন কিছু ব্যক্তি কমিটির নামে অবৈধভাবে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে বিভ্রান্তির সৃষ্টি করছে। যা সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী।

এ ধরনের কর্মকাণ্ড সংগঠনের শৃঙ্খলা পরিপন্থীর জন্য তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচাসেবক দল কুমিল্লা দক্ষিণ জেলার সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম ভি পি এবং সাধারণ সম্পাদক ভিপি আব্দুল্লাহ আল মামুন।

জাতীয়তাবাদী স্বেচাসেবক দল কুমিল্লা দক্ষিণ জেলার নেতৃবৃন্দ বলেন অনুমোদিত কমিটির মাধ্যমেই কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হচ্ছে।

সেখানে অবৈধভাবে যারা সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে তাদের এই অসাংগঠনিক কর্মকাণ্ড বন্ধ করার নির্দেশ দেয়া হল।

অন্যথায় কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!