সমন্নয় সভায় যোগ দেওয়া হলো না প্রধান শিক্ষক আজহারের

মো. আরিফ গাজী :

মাসিক সমন্নয় সভায় যোগ দেয়া হলো না কুমিল্লার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আজহার (৪৫)’র। কুমিল্লা থেকে মুরাদনগরে আসার পথে
বুধবার সকাল সাড়ে ৮টায় লক্ষীপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।
নিহত প্রধান শিক্ষক আলী আজহার উপজেলার টনকি গ্রামের ইয়াসিন মাস্টারের ছেলে।
জানা যায়, উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের পূর্ব নির্ধারিত মাসিক সমন্নয় সভায় যোগদানের লক্ষে ছালিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আজহার বুধবার সকাল ৭টার দিকে তার কুমিল্লার বাসা থেকে মুরাদনগরের উদ্দেশ্যে বের হন। কুমিল্লা-সিলেট মহাসড়কে যানজটের কারনে তিনি সিএনজি অটোরিক্সা যোগে দেবিদ্বার আসার পথে সকাল ৮টার দিকে লক্ষীপুর নামকস্থানে তাকে বহনকারী সিএনজি অটোরিক্সাটি বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় প্রধান শিক্ষক আলী আজহার ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।
এ ঘটনার পর দুপুর সাড়ে ১২টার দিকে তার মরদেহ বহনকারী এম্বুলেন্সটি মুরাদনগর উপজেলা পরিষদে প্রবেশ করলে সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। এসময় এক হৃদয় বিধারক পরিবেশের অবতারণা ঘটে। বিকেল ৪টায় তার গ্রামের বাড়ী টনকীতে প্রথম জানাজা শেষে বিকেল ৫টায় তার কর্মস্থল ছালিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। বাদ এশা কুমিল্লার আদালত পাড়ায় তার নিজ বাড়িতে তৃতীয় জানাযা শেষে কেন্দ্রীয় কবরস্থানে লাশ দাফন করার কথা রয়েছে।
প্রধান শিক্ষক আলী আজহারের মৃত্যুতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারন সম্পাদক গাজীউল হক চৌধুরী, মুরাদনগর উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার নিহতের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!