স্বপ্নচূড়া সমাজ সংঘের উদ্দ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়

মুরাদনগর প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে স্বপ্নচূড়া সমাজ সংঘের উদ্দ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়েছে। শুক্রবার (২৫ মার্চ) সকালে ২১নং বাবুটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়। এলাকার একদল তরুনদের নিয়ে গঠিত স্বপ্নচূড়া সমাজ সংঘের এই কর্মশালায় ৩৫০ জন সাধারন লোকজনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়।

স্বপ্নচূড়া সমাজ সংঘের প্রতিষ্ঠাতা মতিউর রহমান সরকার দুখুর সভাপতিত্বে এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

স্বপ্নচূড়া সমাজ সংঘের প্রতিষ্ঠাতা মতিউর রহমান সরকার দুখু বলেন, ‘মানব সেবায় পাশে আছি, পাশে আছি নির্ভয়ে’ এই মূলমন্ত্রকে হৃদয়ে ধারন করে জনগনের সেবায় নিজেদের নিয়োজিত করতেই আমাদের এই স্বপ্নচূড়া সমাজ সংঘের প্রতিষ্ঠা।

আমাদের এই সংগঠনের উদ্দেশ্য হলো আমাদের ইউনিয়নের যেকোন সমস্যা দ্রুত সমাধান করতে সবাইকে সহয়োগীতা কর। জরুরি প্রয়োজনে রক্ত বা রক্তদাতা সন্ধান করে দেওয়া। সামাজিক উন্নয়ন মূলক কাজ করা।

শিক্ষা বিষয়ক বিভিন্ন তথ্য ও পরার্মশ দেওয়া। বেকার যুবকদের চাকরি পেতে ও ক্যারিয়ার গঠনে সহায়তা করা। গ্রামীণ কৃষক ও শ্রমজীবী মানুষের বিভিন্ন সমস্যা সমাধানে এগিয়ে আসা। দারিদ্রতা বিমোচনে কাজ করা। শিশু-কিশোরদের মানসিক বিকাশে, অনলাইন আসক্তি কমাতে এবং মাদক নির্মূলে খেলাধূলা ও বিভিন্ন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা। প্রতিবন্ধী শিশু-কিশোরদের সহায়তা করা। বৃক্ষরোপন কর্মসূচিসহ সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!