প্রেস বিজ্ঞপ্তি

বিজয় দিবস ২০২১ উপলক্ষ্যে গণসংহতি আন্দোলন লাকসাম উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে দলটির লাকসাম শাখার আহ্বায়ক জহির রায়হান এর নেতৃত্বে। শহীদ বেদিতে ফুল দেওয়ার পর ১ মিনিট নীরবতা পালন করা হয়।

৭১ এর সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন স্বাধীনতার ৫০ বছর পার করছে বাংলাদেশ। অথচ দুঃখজনক হলো এখনো মুক্তিযুদ্ধের আকাঙ্ক্ষা সাম্য, মানবিক মর্যাদা,সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা পায় নি রাষ্ট্রে। বাংলাদেশে কার্যকর গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম বহু আগে থেকেই চলমান আছে। গণপন্থী রাজনৈতিক দল গণসংহতি আন্দোলন তারই ধারাবাহিকতায় লড়াই চালিয়ে যাচ্ছে তার সামর্থ্যের সবটুকু দিয়ে।

সকলের ভোটাধিকার প্রতিষ্ঠা ও রাষ্ট্রের গণতান্ত্রিক রুপান্তর ছাড়া কার্যকর গণতন্ত্র প্রতিষ্ঠা অসম্ভব। তাই সকলকে এই লড়াই এ আহ্বান জানান তিনি। এসময় দলের পৌরসভা ও ইউনিয়ন এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশ বহুমুখী শ্রমজীবী ও হকার সমিতি লাকসাম উপজেলার আহ্বায়ক মোঃ জাফর সহ সকল শাখার নেতৃবৃন্দ। পরে দুপুরে জোলাভাতির আয়োজন করে বাংলাদেশ বহুমুখী শ্রমজীবী ও হকার সমিতি লাকসাম উপজেলা শাখা। বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!