কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাকিবের উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক।।
শুক্রবার কুমিল্লা মহানগরীর নোয়াববাড়ীর মোড়ে সন্ধ্যার পর একটি চা দোকানে বন্ধুদের সাথে দেখা করতে যায় কুমিল্লা সরকারি কলেজ শাখার সাবেক বাংলাদেশ ছাত্রলীগের সিঃ যুগ্ন আহবায়ক, বর্তমানে দায়িত্বপ্রাপ্ত নেতা সাকিব আহম্মেদেরর উপর একদল সন্ত্রাসী পতিপক্ষ হঠাৎ করে চাপাতি ও ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে মাথায়,দুই হাতে, পিঠে,দুই রানে কুপিয়ে রক্তাক্ত করে হত্যার চেষ্টা করে।

এসময় তার সাথের বন্ধুদের ও স্থানীদের আত্বচিৎকারে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত সাকিবকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ঐ খানে করোনা রোগীর ভয়ে প্রাথমিক চিকিৎসা মাথায় ও বিভিন্নস্থানে ২০/২৫ টি সেলাই দিয়ে রাত দুই টায় বাসায় নিয়ে আসে। বর্তমানে বাসায়তার চিকিৎসা চলছে।অধিক রক্তক্ষরনে সাকিব মুমুর্ষ অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়তেছে।

এদিকে ঘটনাটি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ,ক,ম,বাহাউদ্দিন বাহার ও তার মেয়ে তাহসিন বাহার সূচি জানতে পেরে প্রশাসনকে নির্দেশ দেন সন্ত্রাসী যতবড়ই হোক তাকে ধরে এনে শাস্তির ব্যাবস্থা করা হোক।

স্থানীদের ও প্রশাসনের কাছ থেকে জানাযায় সাকিবের বাবা সাবেক মেম্বার উক্তর কালিয়াজুরী কোরেরপাড়ের বাসিন্দা কুমিল্লা কোতয়ালী মডেল থানায় গতকাল রাতে উপস্থিত হইয়া নিজে বাদী হইয়া সন্ত্রাসী দের কয়েকজনের নাম উল্লেখ করে একটি মামলা করে।

এ ব্যাপারে তাহসিন বাহার সূচী জানান, সাকিব আমার ভাই, তাকে যারা হত্যার চেষ্টা করেছে তাদের ছাড় নাই। পুলিশ আসামীদের একজন আটক করেছে।এই ঘটনায় ছাত্রলীগের নেতৃবৃন্দ ক্ষোভ ও তীব্রনিন্দ জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!