ঈদের নির্বিঘ্নে ঘরে ফেরা নিশ্চিত করতে বাইকারদের পাশে টিম ইয়ামাহা

নিজস্ব প্রতিবেদক, সদর দক্ষিণ :
 
প্রতি বছর এর মত এইবারও Rev on the Go ক্যাম্পেইন এর মাধ্যমে টিম ইয়ামাহা বাইকারদের ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে সারাদেশব্যাপী ৭ টি ভিন্ন ভিন্ন হাইওয়ে লোকেশনে থাকছে।

এই ক্যাম্পেইনে ইয়ামাহা ইউজার ছাড়াও অন্য সকল ব্র্যান্ড এর বাইক ইউজাররা সার্ভিস সাপোর্ট নিতে পারবেন, যার মাধ্যমে নির্বিঘ্ন এবং আনন্দময় ঈদ যাত্রা নিশ্চিত হবে। এছাড়াও বাইকারদের জন্য যাত্রা পথে বিশ্রাম সহ ইফতার এর ব্যবস্থা রয়েছে।

কুমিল্লা এর ক্যান্টরমেন্ট রাস্তার মোড় সংলগ্ন বাইকাস গেলারির বিপরিত পাশে চলছে এই সার্ভিস ক্যাম্পেইনটি উক্ত সার্ভিস ক্যাম্পেইন এর দায়িত্বরত সার্ভিস ইঞ্জিনিয়ার আশরাফুল আলম জানান বাইকারদের নিশ্চিতে এবং নির্বিঘ্ন ঘরে ফেরা নিশ্চিত করতে এই উদ্যােগ নেওয়া।

আমরা সম্পুর্ন ফ্রিতে বাইকারদের এই সার্ভিসটি দিচ্ছি। শুধুমাত্র ইয়ামাহা ইউজার নন,সকল বাইকারদের সাচ্ছন্দ্য এবং সুন্দরভাবে ঝামেলাবিহীন ঘরে ফেরা নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য। এছাড়া উক্ত ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন ইয়ামাহা রাইডারস ক্লাব কুমিল্লা এডমিন নাজমুল হাসান রায়হান।

তিনি জানান, প্রতিবছর ঈদেই ইয়ামাহা আমাদের মতো লাখো বাইকার এর কথা মাথায় রেখে এই যে অসাধারণ কিছু উদ্যেগ নিয়ে থাকেন তার জন্য ধন্যবাদ জানাই ইয়ামাহা এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস, ডিজি এম(সার্ভিস) রোকন সকারসহ ইয়ামাহা টিমকে।ইয়ামাহা সহ অন্যান্য ব্রান্ডের সকল বাইকারদের আমন্ত্রণ রইলো এই সার্ভিস ক্যাম্পেইন এ সেবা নেওয়ার জন্য।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!