কুবি আইন অনুষদ ডিনের সাথে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শুভেচ্ছা বিনিময়

স্বকৃত গালিব,কুবি প্রতিনিধি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি,আইন অনুষদের ডিন ও লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ রশিদুল ইসলাম শেখের সাথে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ নেতা কর্মীরা ফুলের শুভেচ্ছা দিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। রবিবার দুপুরে তারা এ সাক্ষাৎ করেন।
এ সময় কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপদেষ্টা ও আইন বিভাগের প্রভাষক মু.আবু বকর সিদ্দিকের (সোহেল), মোঃ আবু বকর ছিদ্দিক (মাসুম),মোঃ আলী মোর্শেদ কাজেম এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি মিঠুন খান,সাধারণ সম্পাদক লিটন কুমার দেব সহযোগী অধ্যাপক মোঃ রশিদুল ইসলাম শেখকে শিক্ষক সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি মিঠুন খান ও সাধারণ সম্পাদক লিটন কুমার দেবের নেতৃত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গ বন্ধু আইন ছাত্র পরিষদের যুগ্ম সাধারণ মো:আরাফাত হোসেন,মো:রাসেল মিয়া,সাংগঠনিক সম্পাদক মোঃবোরহান উদ্দিন,মীর মোঃ ইকবাল হোসেন,রাকিব সিকদার,সমাজ কল্যাণ সম্পাদক মোঃসাকিব হোসেন,কার্যনির্বাহী সদস্য সাফায়েত মুবিন সরকার সিফাত সহ সাধারণ কর্মীরা ।

এ সময় বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নেতারা আইন অনুষদের উন্নয়নের জন্য বিভিন্ন দাবি ও কর্মপরিকল্পনা পেশ করেন,আইন অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি তাদের দাবি দাওয়া মনোযোগ দিয়ে শুনেন।এ সময় তিনি দ্রুত দাবি গুলো বাস্তবায়নের জন্য কাজ করবেন বলে আশ্বাস দেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!