কুমিল্লার বরুড়ায় গৃহবধুকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ

বরুড়া প্রতিনিধি :

কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুর ইউনিয়নের রাজপুর গ্রামে মোসাম্মাৎ খাদিজা বেগম (২৩) নামে এক গৃহবধূকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ।

৪ জুলাই স্বামীর বসত ঘরে খাদিজার ঝুলন্ত মরদেহ দেখে শ্বশুর বাড়ির লোকজন থানায় খবর দিলে বরুড়া থানা পুলিশের এস আই আনিসুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

খাদিজা বেগম উপজেলার শাকপুর ইউনিয়নের রাজপুর গ্রামের এবাদুল মিয়ার ছেলে শাহাদাত হোসেনের স্ত্রী। খাদিজার বাবার বাড়ি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের গোপাল নগর গ্রামে।

এলাকাবাসীরা জানান ,তাদের মাঝে প্রায় সময় পারিবারিক কলহ লেগে থাকতো। মূলত এ কারনে খাদিজা কে হত্যা করে আত্নহত্যার অপপ্রচার ছড়িয়ে দিচ্ছে। এ বিষয়ে খাদিজার বাবা হারুনুর রশিদ জানান, স্বামীর বাড়ির লোকজন খাদিজাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে। সঠিক তদন্তের মাধ্যমে আমার মেয়ে হত্যার বিচার চাই।

বরুড়া থানা পুলিশের উপ পরিদর্শক আনিসুল ইসলাম বলেন,খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেলে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!