কুমিল্লায় কাউন্সিলর কাপ টুর্নামেন্ট; ওয়েলফেয়ার ইউনাইটেড ও রয়েল অব গোমতীর জয়

কুমিল্লায় কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের অষ্টম দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। সকাল ৮ টায় প্রথম ম্যাচে অংশ নেয় ওয়েলফেয়ার ইউনাইটেড ও শালবন ওয়ারিয়র্স ও দ্বিতিয় ম্যাচে রয়েল অব গোমতি ও ইলেভেন টাইগার্স।
প্রথম ম্যাচে টচে জিতে ব্যাট করে ওয়েলফেয়ার ইউনাইটেড। নির্ধারিত ২০ ওভার খেলে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে ৪৩ বলে সর্বোচ্চ ৬৩ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয় পারভেজ হোসেন ইমন। ১৬৬ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে শালবন ওয়ারিয়র্স ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২২রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করে এবি জীবন। ৪৪ রানের বিশাল জয় পায় ওয়েলফেয়ার ইউনাইটেড।

বেলা দেড়টায় পরের ম্যাচে টচে জিতে বোলিং করে রয়েল অব গোমতী। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান করে ইলেভেন টাইগার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৬৬ রান করে রুবেল মিয়া। জবাবে রয়েল অব গোমতী ১৬০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬.৪ ওভার খেলে ৪ উইকেট হারিয়ে ৬ উইকেটের জয় পায়। দলের পক্ষে ২৯ বলে সর্বোচ্চ ৫৪ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয় সাব্বির আহমেদ।
প্রথম ও দ্বিতীয় ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচের পুরষ্কার তুলে দেন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ও নারী নেত্রী তাহসিন বাহার সূচনা উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাহাবুবু আলম চপল, বাদল খন্দকার, ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি। ক্রিকেট কমিটির সম্পাদক নাসিম ইউসুফ রেইন, কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, হাবিবুস আল আমিন সাদী, টেকনিক্যাল কমিটির সদস্য মুকিম উদ্দিন আহাম্মেদ, আব্দুল মুকিত টিপু, সদস্য দেলোয়ার হোসেন জাকির।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!