কুমিল্লায় ট্রলারে ডিজে পার্টি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

কুমিল্লা:

কুমিল্লায় লঞ্চের ছাদে ডিজে পার্টি করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে নিখোঁজ স্কুলছাত্র শামীম হোসেনের (১৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস।

মঙ্গলবার (২৪ আগস্ট) ভোরে উপজেলার তিতাস নদীর শিবপুর খালের মুখ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শামীম তিতাস শিবপুর গ্রামের সিএনজি চালক আব্দুল মতিনের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ জানা গেছে, মঙ্গলবার ভোরে তিতাস নদীর শিবপুর খালের মুখে লাশটি ভেসে উঠলে স্থানীয়রা থানায় খবর দেন। পরে ঘটনাস্থল থেকে লাশটি করে পুলিশ। এর আগে সোমবার (২৩ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে তিতাস নদীতে স্থানীয় যুবকরা মেসার্স বাদল সরকার অ্যান্ড সন্স নামে একটি লঞ্চ ভাড়া করে ডিজে গানের তালে ছাদে নাচানাচি করছিল।

এক পর্যায়ে ওপর দিয়ে চলে যাওয়া বিদ্যুতের তারে জড়িয়ে প্রায় ১৫ জন দগ্ধ হয়। এ সময় পানিতে পড়ে নিখোঁজ হয় শামীম হোসেনসহ ৩ জন। পরে দুইজনকে উদ্ধার করেন স্থানীয় জেলেরা। আজ (মঙ্গলবার) ভোরে ভেসে ওঠে শামীমের লাশ।

ধারণা করা হচ্ছে, বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে পানিতে ডুবে মৃত্যু হয়েছে তার। এ ঘটনায় দগ্ধ দুইজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রাতেই ভর্তি করা হয়েছে।

এদিকে উপজেলা প্রশাসন ও তিতাস থানা প্রশাসন নদীতে ডিজে পার্টি না করতে নিষেধাজ্ঞা আরোপ করেছিল। এর মধ্যে বেশ কয়েকটি স্থানে অভিযানও পরিচালনা করেছে পুলিশ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!