কুমিল্লায় ভোটকেন্দ্রের পাশ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

আসন্ন তিতাস উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপল‌ক্ষে ভোট কেন্দ্রের পাশের একটি বাড়ির নীচের ঝোপ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার ক‌রে‌ছে এলাকাবাসী। উদ্ধারকৃত অস্ত্র জব্দ করে তিতাস থানায় পুলিশ নিয়ে যায়। কে বা কাহারা এই অস্ত্রগুলো এখানে রেখেছে এখনো কিছু জানা যায়নি।

বুধবার (১০ নভেম্বর) সকাল ৭টায় উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নয়াকান্দি ১নং ওয়ার্ডের ভোট কেন্দ্রের পাশের একটি বাড়ির নীচের ঝোপ থেকে এই অস্ত্রগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র গুলো হলো দেশীয় ৬টি ধারালো ক্রীস, ১০টি লোহার পাইপ, ১টি চাইনিজ কুড়াল ও ২টি রড। নির্বাচনে স‌হিংসতায় ব্যাবহারের জন্য এ সব অস্ত্র রাখা হয়েছিল বলে ধারনা করছেন এলাকাবাসী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপল‌ক্ষে উপ‌জেলা নারান্দিয়া ইউনিয়নের এই ভোট কে‌ন্দ্রেটি ঝু‌কিপূর্ণ র‌য়ে‌ছে।

সংশ্লিষ্ট ইউপি মেম্বার পদ প্রার্থী (ফুটবল প্রতীক) ওসমান খান জানান, আমার প্রতিপক্ষ মোরগ প্রতীকে মেম্বার পদ প্রার্থী ইউনিয়ন তাতীলীগের নেতা আবু সাত্তার এই অস্ত্রগুলো মজুদ রেখেছে নির্বাচনের দিনে আমাকে ও আমার লোকজনদের মারার জন্য। তাছাড়া পুর্বেও সে আমাকে অনেক হুমকি ধমকি দিয়েছে নির্বাচন থেকে দূরে সরে থাকতে।

আপরদিকে মোরগ প্রতীকে মেম্বার পদ প্রার্থী আবু সাত্তার জানান, এই অস্ত্রের ব্যাপারে আমি কিছুই জানিনা, আমাকে ফাসানোর জন্য নানাহ পায়তারা করছে, তাছাড়া আমার ব্যাপক জনসমর্থ দেখে ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে প্রপাগাণ্ডা ছড়াচ্ছে ওসমান খান।

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুধীন চন্দ্র দাস জানান, অস্ত্র উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্ত্র জব্দ করেছে তবে কে বা কাহারা অস্ত্রগুলো সেখানে পরিত্যক্ত অবস্থায় রেখেছে তা খতিয়ে দেখা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!