কুমিল্লায় দুই বখাটের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা পূর্ব ইউনিয়নের নবম শ্রেনীতে পডুয়া এক এতিম স্কুল ছাত্রীকে গলায় ছুরি ধরে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে উপজেলার দক্ষিণ শ্রীহাস্য গ্রামের দু’ বখাটের বিরুদ্ধে। ধর্ষণ চেষ্টায় অভিযুক্তরা হলো দক্ষিণ শ্রীহাস্য গ্রামের বড় বাড়ীর মুকবুল আহাম্মদের ছেলে ফরহাদ ও ফকির বাড়ীর দেলোয়ার হোসেনের ছেলে সবুজ।

শুক্রবার রাত পৌনে ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ীর উঠানে বের হলে হঠাৎ শ্রীহাস্য গ্রামের ফরহাদ ও সবুজ দু’বখাটে তাকে মুখ চেপে ধরে পার্শ¦বর্তী নির্জন স্থানে নিয়ে ধর্ষণ চেষ্টা চালান বলে জানান ভ‚ক্তভোগীর পরিবার।

এ সময় ওই ছাত্রীর আত্মচিৎকারে পথচারী লোকজন এগিয়ে গেলে অভিযুক্তরা দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ছাত্রীকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে বখাটেদের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত দু’ বখাটে ভ‚ক্তভোগী ছাত্রীর সম্পর্কে চাচা হন বলে জানান স্থানীয়রা। বখাটেরা ওই ছাত্রীকে ধর্ষণ চেষ্টা কালে সে শোরচিৎকার করলে পথচারী আবু নেছার উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম সজিব ও ফকির আহাম্মদের ছেলে আব্দুল কায়ুম টর্চ লাইট নিয়ে ঘটনাস্থলে এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়।

ভ‚ক্তভোগী ছাত্রীকে উদ্ধারকারী সাইফুল ইসলাম সজিব ও আব্দুল কাইয়ুম বলেন, আমরা কান্নার আওয়াজ শুনে গিয়ে দেখি মেয়েটি অজ্ঞান অবস্থায় পড়ে আছে । পরে তাকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসি।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সিরাজুল ইসলাম বলেন, এতিম মেয়েটির উপর যে নির্যাতন করা হয়েছে আমি সংশ্লিষ্ট প্রশাসনের নিকট ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।

নাঙ্গলকোট থানা উপ-পরিদর্শক নিশাত বড়–য়া বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়েছি, জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!