কুমিল্লায় স্ত্রীর সঙ্গে বাজি ধরে শ্বশুরবাড়ির গরু চুরি করল জামাই

জুয়ার টাকার জন্য শ্বশুরের গ্রাম থেকে গরু চুরি করার ঘটনায় কুমিল্লার দেবীদ্বারে এক জামাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে তাদের কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে দেবীদ্বার উপজেলার মোহনপুর এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানান দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর। এ সময় একটি কালো রঙের গরু ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন কুমিল্লা নগরীর ধর্মপুর এলাকার মো. জুয়েল (২৬), চম্পকনগর সাতরা এলাকার মো. রাসেল (২৮) ও বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের মো. সুজন (২৫)। তাদের মধ্যে জেলার বরুড়া উপজেলার বিলপুকুরিয়া এলাকায় জুয়েলের শ্বশুরবাড়ি। গত সোমবার বিকেলে জুয়েল তার অন্য দুই সহযোগীকে নিয়ে সেখান থেকে গরু চুরি করেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার বিকেলে ওসি কমল কৃষ্ণ ধর জানান, সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে আটককৃত তিনজন বরুড়ায় একটি গরু চুরি করে সিএনজিচালিত অটোরিকশায় করে আনেন। পরে মঙ্গলবার গরুটি নিয়ে পার্শ্ববর্তী দেবীদ্বার দিয়ে যাওয়ায় সময় পুলিশের চেকপোস্টে তারা ধরা পড়েন।

ওসি কমল আরো জানান, বরুড়া উপজেলার বিলপুকুরিয়া গ্রামে গ্রেপ্তার জুয়েলের শ্বশুরবাড়ি। সোমবার বিকেলে রাসেল তার অন্য দুই সহযোগীকে নিয়ে গরু চুরি করতে সেখানে যান তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, গরুটি বিক্রি করে তারা জুয়া খেলবেন বলে প্রস্তুতি ছিল। খবর পেয়ে বরুড়া থেকে দেবীদ্বার থানায় এসে গরুর মালিক আমির হোসেন জামাইসহ তিন চোরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বুধবার সকালে।

আটক জুয়েল বলেন, ‘দুই বন্ধুকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসি। বন্ধু রাসেল আমার স্ত্রীর সঙ্গে বাজি ধরে বলে, আমরা তোমাদের বাড়ির আশপাশ থেকে যেকোনো একটি জিনিস চুরি করব। তখন তার স্ত্রী বলে, ঠিক আছে পারলে চুরি করো। রাসেল ও সুজন পাশের গ্রাম থেকে একটি গরু নিয়ে আসে। তখন আমরা তিন বন্ধু মিলে গরুটি সিএনজিতে উঠিয়ে নিয়ে যাওয়ার পথে টহল পুলিশের হাতে আটক হই।’

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!