কুমিল্লা সদর দক্ষিণে অগ্নিদগ্ধ হয়ে শাহজালাল চেয়ারম্যান’র মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণের সুয়াগাজী বটগ্রামে বাথরুমে গ্যাস বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ শাহজালালের মৃত্যু হয়েছে। গত রবিবার রাতে নিজ বাড়িতে অগ্নিদগ্ধ হয়ে রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৭ টায় তার মৃত্যু হয়। ইউপি চেয়ারম্যানের মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের মাতম চলছে। বৃহস্পতিবার বাদ আছর বটগ্রাম মাদরাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
চেয়ারম্যানের ছেলে সজিব জানান, আমার বাবার সব সময় ধূমপানের অভ্যাস ছিল। তিনি ঈদের পর দিন রাতে ভুলক্রমে নিজ হাতে সিগারেট জ্বালানো অবস্থায় বাথরুমে প্রবেশ করেন। পরবর্তীতে বাথরুমের জমে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে আমার বাবার শরীরের প্রায় ৪৫ শতাংশ পুড়ে যায়। উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করানো হয়। তাৎক্ষণিক ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে লাইফ সাপোর্টে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মৃত্যুবরণ করেন।
এদিকে পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী শাহজালাল এর মৃত্যুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতাতা জ্ঞাপন করে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে।

বৃহস্পতিবার বাদ আসর পশ্চিম জোড়কানন ইউনিয়নের বটগ্রাম মাদরাসা মাঠে অনুষ্ঠিত জানাযা’র নামাজে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মনিরুল হক চৌধুরী, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ, পশ্চিম জোড়কানন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাসমত উল্লা হাসু, সাবেক চেয়ারম্যান মোস্তফা মোরশেদ চৌধুরী সহ হাজারো মুসল্লী জানাযা’য় অংশগ্রহণ করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!