কুমিল্লা সদর দক্ষিণে স্বর্ণালংকার ও নগদ অর্থ চুরির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের দক্ষিণ রামপুর (বড় বাড়ির) গ্রামের মোঃ মনির হোসেনের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মনির হোসেন বাদি হয়ে ৩১ জুলাই সোমবার সদর দক্ষিণ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, চাকরির সুবাদে মনির হোসেন স্বপরিবারে জেলা চাঁদপুরে থাকেন। গ্রামের বাড়ি দক্ষিণ রামপুর বড়বাড়িতে কেউ থাকেন না। ৩১ জুলাই সোমবার সকাল সাড়ে ৮ টায় মনির হোসেনের ভাতিজা অলি আহাম্মেদ মোবাইল ফোনে বাড়িতে চুরি হওয়ার বিষয়টি জানায়। উক্ত সংবাদের ভিত্তিতে মোঃ মনির হোসেন নিজ কর্মস্থল চাঁদপুর থেকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের দক্ষিণ রামপুর নিজ বাড়িতে এসে লোকজনের সম্মুখে ঘরে তল্লাশি চালিয়ে ঘরের আলমারি ভাঙ্গা দেখতে পায়। আলমারির ভিতরে থাকা দক্ষিণ রামপুর উত্তর পাড়া জামে মসজিদের বিভিন্ন খাতে আদায়কৃত ৯৪ হাজার ৫’শ ৪০ টাকা এবং মনির হোসেন’র স্ত্রী ও মেয়ের ব্যবহৃত ৪ ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যায় চোর চক্রটি। স্বর্নালংকারের বর্তমান মূল্য প্রায় ৩ লাখ ৬০ হাজার টাকা। ধারণা করা হচ্ছে চোর/চোরেরা রাতের কোন এক সময় বাথরুমের একজাস্ট ফ্যান স্থানচ্যুত করে রুমের ভেন্টিলেটর ভেঙ্গে ঘরে প্রবেশ করে চুরি করে। এ ঘটনায় ভুক্তভোগি মনির হোসেন বাদি হয়ে সোমবার সদর দক্ষিণ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সোমবার বিকাল সদর দক্ষিণ মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
অবিলম্বে চুরির রহস্য উদঘাটন করে প্রকৃত চোরদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবারসহ স্থানীয়রা।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, অভিযোগ পাওয়ার পর পর’ই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!