গলিয়ারা ইউনিয়ন নির্বাচনে বিভিন্ন ওয়ার্ড মেম্বার প্রার্থীদের মনোনয়ন সংগ্রহ

কুমিল্লা এসডি নিউজ ডেস্ক:
কুমিল্লা সদর দক্ষিন উপজেলা গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডের মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয়ে প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ এবং দাখিল করেছেন। গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মো: আলী হোসেন বৃহস্পতিবার দুপুর ১২টায় সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় ছাত্র নেতা রবিউল আউয়াল তুহিন সহ সমর্থকরা উপস্থিত ছিলেন।


দুপুর সাড়ে ১২টায় গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার পদ প্রার্থী যুবলীগ নেতা মাসুদ সেলিম সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এ সময় যুবলীগ নেতা সাইফুল ইসলাম, শরিফ, মোরশেদ, সাইফুল সহ অন্যান্য সমর্থকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য: ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩ ডিসেম্বর মঙ্গলবার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ১২ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার এবং আগামী ৩০ ডিসেম্বর গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত (সরকারী ছুটির দিন) সহ সকাল ৯টা হইতে বিকাল ৫ টা পর্যন্ত উল্লিখিত ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে অংশ গ্রহনে ইচ্ছুক প্রার্থীরা সদর দক্ষিণ উপজেলা রিটার্নিং অফিসার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ এবং জমা দিতে পারবেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!