গলিয়ারা ইউনিয়ন নির্বাচনে বিভিন্ন ওয়ার্ড মেম্বার প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

সদর দক্ষিণ প্রতিনিধি :
কুমিল্লা সদর দক্ষিন উপজেলা গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডের মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেছেন। সোমবার সকাল থেকে সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয়ে প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ এবং দাখিল করেছেন। সোমবার কুমিল্লা সদর দক্ষিণের গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার প্রার্থী যুবলীগ নেতা মাসুদ সেলিম উপজেলা নির্বাচন অফিসার নাসির উদ্দিন চৌধুরীর নিকট মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় চৌয়ারা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইসহাক মেম্বার,যুবলীগ নেতা সাগর, আমিনুল ইসলাম, শরিফ ও তোফায়েল উপস্থিত ছিলেন।

দুপুর ২টায় সদর দক্ষিণের গলিয়ারা উত্তর ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ড মহিলা মেম্বার প্রার্থী আকলিমা আক্তার আখি উপজেলা নির্বাচন অফিসার নাসির উদ্দিন চৌধুরীর কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় দৌলতের রহমান খাঁন (বাবুল), ইউনুছ খাঁন ও সাইফুল খাঁন উপস্থিত ছিলেন। এছাড়াও দুই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।
উল্লেখ্য: ঘোষিত তফসিল অনুযায়ী ৩ ডিসেম্বর মঙ্গলবার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ১২ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার এবং আগামী ৩০ ডিসেম্বর গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত সকাল ৯টা হইতে বিকাল ৫ টা পর্যন্ত উল্লিখিত ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে অংশ গ্রহনে ইচ্ছুক প্রার্থীরা সদর দক্ষিণ উপজেলা রিটার্নিং অফিসার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ এবং জমা দিতে পারবেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!