মনোহরগঞ্জে পানিতে ডুবে দুই ভাই বোনের মৃত্যু!

আকবর হোসেন :

কুমিল্লার মনোহরগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায়, উপজেলার উত্তর হাওলা ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার ও উত্তর ফেনুয়া বড় বাড়ির বাসিন্দা বেলায়েত হোসেন বাচ্চুর ছেলে ঘরের নাতি ও মেয়ের ঘরের নাতনী গতকাল বৃহস্পতিবার দুপুর অনুমান দেড় টার দিকে বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

নিহত দুই শিশু হলো মো. ইব্রাহীম খলিল (৬) এবং লামিয়া আক্তার (৫)। নিহত শিশু ইব্রাহিম হলো বাচ্চু মেম্বারের ছেলে সোহেলের পুত্র এবং আরেক নিহত শিশু লামিয়া হলো বাচ্চু মেম্বারের মেয়ে নাছরিন আক্তারের কন্যা৷ নিহত দুই শিশু সম্পর্কে একে অন্যের ভাই ও বোন। স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির পাশে পুকুরের পাড়ে খেলা করার একপর্যায়ে তারা দুইজন পানিতে ডুবে মারা গেছে।

পরে নিহত শিশু লামিয়ার মা নাছরিন পুকুর থেকে পানি আনতে গিয়ে তাদের মৃতদেহ দেখতে পায়৷ পরে স্থানীয় লোকজন দৌঁড়ে এসে পুকুর থেকে ওই দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে। তাদের জানাযার নামাজ শেষে তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। আদরের সন্তানদেরকে হারিয়ে বার বার কান্নায় ভেঙে পড়ছে পিতা- মাতা। নিহত দুই শিশুর বাড়িতে চলছে শোকের মাতম।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!