যুবদল নেতা শিবলু ও নোমানকে কারাগারে প্রেরণের প্রতিবাদে সদর দক্ষিণ উপজেলা যুবদলের নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কুমিল্লা দক্ষিণ জেলা সংগ্রামী সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলু, ও যুগ্ম-আহ্বায়ক নুরুল আলম চৌধুরী নোমানকে গত ২২শে এপ্রিল মহামান্য উচ্চ আদালত কর্তৃক দেওয়া জামিন আদেশ বাতিল করে জেলা নিন্ম আদালত কর্তৃক কারাগারে প্রেরনে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা যুবদলের আহবায়ক ইঞ্জিনিয়ার মোঃ সায়েম মজুমদার, যুগ্ম-আহ্বায়ক-মো: আবুল বাসার পারভেজ, মো: আবুল বাসার মৈশান, আবদুল হালিম, মো: বিল্লাল হোসেন মজুমদার, সুমন খন্দকার।
সদস্য– আমান উল্লাহ মেম্বার, মনির হোসেন, বিল্লাল মুহুরী, ইসতিয়াক আহমেদ রিয়াদ মজুমদার, আনোয়ার হোসেন, আব্দুল কাদের, সাদ্দাম হোসেন, জাবেদ হোসেন ,মো: সোহেল, জাকির হোসেন, মো: মাহাবুব, মো: জসিম উদ্দিন,মো: আবুল খায়ের, মো: বাচ্চু মিয়া।

প্রেস বিজ্ঞপ্তিতে সদর দক্ষিণ উপজেলা যুবদলের আহবায়ক ইঞ্জিনিয়ার মোঃ সায়েম মজুমদার বলেন, চরিত্রগত ও ঐতিহ্যগতভাবে স্বৈরাচারী বাকশালি সরকার দেশে ও দেশের সাধারণ মানুষের কথা চিন্তা না করে
কীভাবে দেশের সম্পদ লুট করে, ব্যাংক ডাকাতি করে লুণ্ঠিত সম্পদ বিদেশে পাচার করা
ব্যাস্ত রয়েছে এবং এটা নির্বিঘ্ন করার জন্য দূর্ণীতিতে আকন্ঠ নিমজ্জিত পুলিশ ও আজ্ঞাবহ ফরমায়েশী
আদালত ব্যাবহার করে যুবদল নেতাকর্মীদের জেলে পুরে নির্যাতন করছে। প্রত্যেকদিন দেশের কোথাও না কোথাও যুবদল নেতাকর্মীদের নির্বিচারে জেলে ঢুকানো হচ্ছে। তারই
ধারাবাহিকতায় আজ যুবদল নেতা ফরিদ উদ্দিন শিবলু ও নুরুল আলম চৌধুরী নোমানকে কারাগারে প্রেরণ করা হয়। আমরা এই অবিচারের তীব্র নিন্দা ও ঘৃণা জানাই। অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর দাবী জানাচ্ছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!