লালমাইয়ে অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মাজহারুল ইসলাম বাপ্পি :
কুমিল্লার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মজুমদারের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটি মহল। এর প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। শনিবার উপজেলার পালপাড়া গ্রামের ব্রিজ প্রাঙ্গণে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার পালপাড়া গ্রামের স্থানীয় দোকানের সামনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।
চেয়ারম্যান লিখিত বক্তব্যে বলেন,

গত কয়েকদিন ধরে আমার বিরুদ্ধে একটি কুচক্রি মহল বিভিন্ন ভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। চানমলিয়া, পুটিমলিয়া গাঙ্গের মাটি বিক্রি করে আমি লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছি এ বিষয়ে আমি কিছুই জানি না। আর আমার ইউনিয়ন থেকে কোন মাটি কাটা হচ্ছে না। এ গুলোতে সরকারি মাছ চাষ হচ্ছে। আমি ইউএনও মহদোয়কে বলেছি চৌদ্দগ্রামের লোকজন ট্রাক্টর দিয়ে রাস্তা ঘাট নষ্ট করে ফেলতেছে ব্যবস্থা নেয়ার জন্য। আমি অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে আমি ওসি ও ইএনওর মাধ্যমে বিষয়টি তদন্তের বিচার দাবী জানাই।
এ সময় উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব লুৎফর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল করিম, ইউপি প্যানেল চেয়ারম্যান আব্দুল বারিক সরাই, ইউপি সদস্য ইউনুছ মিয়া, যুবলীগ নেতা তোফায়েল, আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম প্রমূখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!