লালমাই উপজেলার শাকেরা আর এ উচ্চ বিদ্যালয়ের ১ম পুনর্মিলনী উদযাপন

এস.এম.মনির ॥
কুমিল্লা জেলার লালমাই উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ “শাকেরা আর এ উচ্চ বিদ্যালয়” এর ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৭ ডিসেম্বর) দিনব্যাপি বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ১৯৭২ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয় প্রতিষ্ঠার দীর্ঘ ৪৮বছর পর ১ম পূনর্মিলনী অনুষ্ঠানকে ঘিরে বর্নিল সাজে সজ্জিত করা হয় বিদ্যালয় মাঠ। অনুষ্ঠান উপলক্ষে উপস্থিত প্রাক্তণ ছাত্র-ছাত্রীদের মাঝে এক আনন্দঘন পরিবেশের সূচনা করে। অনুষ্ঠানের পাশাপাশি বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্রদের পক্ষ থেকে দুজন মরহুম শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরন করে তাদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিলো বর্নাঢ্য র‌্যালী, পরিচিতি ও স্মৃতিচারন সভা, মধ্যাহৃ ভোজ, আলোচনা সভা, র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরন এবং মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যার পর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।
সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন লালন কন্যাখ্যাত শিল্পি বিউটি, চ্যানেল আই সেরাকন্ঠ ইমরান খন্দকার এবং কুমিল্লার মেয়ে চ্যানেল আই সেরাকন্ঠ শিল্পি আতিয়া আনিসা।

বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র ও পূনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক মুহাম্মদ শামসুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উদযাপন কমিটির সদস্য সচিব ডা. আবদুল মজিদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রফেসর ডা: বদরুল আলম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি সৈয়দ মেজবাহ উদ্দিন আহমেদ, লালমাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মিজানুর রহমান মজুমদার, নওয়াব ফয়জুন্নেসা সরকারী কলেজের অধ্যক্ষ বাবুল চন্দ্র শীল, মার্কেন্টাইল ব্যাংক এর ফার্স্ট ভাইস চেয়ারম্যান সরোয়ারে আলম বেতু, ইতালী প্রবাসী আলহাজ্ব আবদুল মান্নান, সাবেক প্রধান শিক্ষক হানিফ সরকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমদ উল্যাহ প্রমুখ।
বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র ফরিদ আহমেদ এর প্রানবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের উপসচিব মো: খোরশেদ আলম, নিটল ইন্সুরেন্স কোম্পানী লি: এর সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো: ওয়াহিদুর রহমান মজুমদার, গ্রাফিক এইড লি. এর নির্বাহী পরিচালক ও স্বত্ত্বাধিকারী ছাব্বির আহমেদ, মো. জিয়াউল হাসান মজুমদারসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও বিশিষ্ঠ ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
error: ধন্যবাদ!