শেখ হাসিনার একক নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে- প্রফেসর জামাল নাসের

নিজস্ব প্রতিবেদক।।
“এসো নবীন দলে দলে, শিক্ষা নাও মনে প্রাণে” এ শ্লোগানকে ধারণ করে বৃহস্পতিবার কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর মহিলা কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৩ কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ জামাল নাসের। সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিজয়পুর মহিলা কলেজ গভর্ণিং বডি সভাপতি গোলাম সারওয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ, গোলাম সারওয়ার’র সহধর্মিণী শামিমা সারওয়ার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল । অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বিজয়পুর মহিলা কলেজের অধ্যক্ষ বিধান চন্দ। এ সময় বিজয়পুর মহিলা কলেজের দাতা সদস্য রোটাঃ আব্দুল হালিম মজুমদার সহ শিক্ষক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বিজয়পুর মহিলা কলেজের সিনিয়র প্রভাষক বায়াজিদ আহমেদ চৌধুরী।
প্রধান অতিথি কুমিল্লা শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ জামাল নাসের বলেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে বুকের তাজা রক্ত ঝড়িয়ে এ দেশ স্বাধীন করা হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বর্তমানের তরুন প্রজন্ম স্বাধীনতার স্বপ্নকে লালন করতে পারলে বাংলাদেশকে সোনার বাংলায় রূপান্তরিত করা সম্ভব হবে।
তিনি আরো বলেন, মেয়েরা নিজেদের জন্য হলেও পড়াশোনা করতে হবে। শিক্ষিত হয়ে যোগ্যতা অর্জন করতে হবে। স্বাবলম্বী হতে হবে। নিজেদেরকে ৪১ সালের উপযুক্ত করে গড়ে তুলতে হবে। নিজ যোগ্যতা দিয়ে উজ্জ্বল ভবিষ্যৎ এর দিকে নিজেকে নিয়ে যেতে হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
error: ধন্যবাদ!