সদর দক্ষিণের ভুবনপুর পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ভুবনপুর পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর ও মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান ৬ মার্চ কোটবাড়িস্থ স্বপ্নচুড়া ও শালবন বিহারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মাষ্টার নূর আহাম্মদ মজুমদার, সভাপতি চৌয়ারা এম.এম মাধ্যমিক বিদ্যালয়।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এই স্বপ্নচূড়ার সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে তোমরা অঙ্গীকার বদ্ধ হও আগামীদিন তোমরা তোমাদের স্বপ্নটাকে সফলতা সবোর্চ্চ চূড়ায় উন্নীত করবে। তার পাশাপাশি এটাও মনে রেখো এই স্বপ্নচূড়ায় উঠতে তোমাদের অনেক গুলো সিড়িঁ অতিক্রম করতে হয়েছে কিন্তু হাল ছাড়নি অবশেষে স্বপ্নচূড়ায় উঠেছ। তেমনি জীবনের সকল বাধা অতিক্রম করতে হবে। কখনো হাল ছাড়া যাবেনা, তবেই তোমরা সফলতা চূড়ায় উঠতে পারবে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুবনপুর পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ডা: কিরন বৈদ্য। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হুমায়ন কবির ভূঁঞা, সভাপতি ভুবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সম্মানিত প্রধান শিক্ষক আবুল কাশেমসহ সহকরি শিক্ষকবৃন্দ। সার্বিক সহযোগিতায় ছিলেন সাবেক ছাত্র আনোয়ার পারভেজ ও পলাশ বৈদ্য।অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন মো: আবদুর রহমান, সাবেক সদস্য অত্র বিদ্যালয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!