সদর দক্ষিণের সুয়াগাজী নেয়ালবাগে বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী নেয়ালবাগের আব্দুল মালেক গংদের বিরুদ্ধে পূর্ব শত্রুতার জের ধরে নির্মানাধীন বিল্ডিং ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী মোহাম্মদ দিলু মিয়া সদর দক্ষিণ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সূত্রে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়নের নেয়ালবাগ গ্রামের কৃষক মোহাম্মদ দিলু মিয়ার সাথে একই গ্রামের আব্দুল মালেক, তার ছেলে আমান, আতিকুল ইসলাম, তাজুল ইসলাম ও নুরুল ইসলামের সাথে বিরোধ চলে আসছে। এরই মধ্যে গত বুধবার গভীর রাতে মোহাম্মদ দিলু মিয়ার নির্মানাধীন বিল্ডিং এর দেয়াল ভেঙে ফেলে এবং ঘরের নিচের মাটি কেটে গর্তের সৃষ্টি করে।

বর্তমানে নির্মানাধীন বিল্ডিংটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। এতে প্রায় পাঁচ লক্ষ টাকা ক্ষতি সাধন হয়েছে বলে অভিযোগে উল্লেখ রয়েছে। এছাড়াও দিলু মিয়ার পরিবারকে প্রতিনিয়ত হুমকি ধমকি দিয়ে ভয়ভীতি প্রদর্শন করারও অভিযোগ তুলেছেন ভুক্তভোগী পরিবার।

এ ঘটনার সাথে জড়িত আব্দুল মালেক, তার ছেলে আমান ওরফে ফেনসিডিল আমান, আতিকুল ইসলাম, তাজুল ইসলাম ও নুরুল ইসলামকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!