সুয়াগাজী বাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাজহারুল ইসলাম নোমান :

মহান ২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে কুৃমিল্লা সদর দক্ষিণ উপজেলার ৫নং পশ্চিম জোড়কানন ইউনিয়নের সুয়াগাজী বাজারে ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ, দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ভাষা দিবসের গুরুত্ব ও জাতির জনক বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা এবং ইউনিয়নে আওয়ামীলীগ ও অংঙ্গসংগঠনকে শক্তিশালী করার অঙ্গীকার করেন। দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি হাজী ইলিয়াছ মিয়া।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুৃমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন কামাল।

দোয়া ও আলোচনা সভায় সিরাজুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমান উল্লাহ আমান, উপজেলা আওয়ামীলীগ সদস্য হুমায়ন মেম্বার, হাজী মোঃ শাহজাহান, উপজেলা যুবলীগ নেতা মোঃআব্দুল হালিম, ৫নং পশ্চিম জোড়কানন ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল হক মেম্বার এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কামাল উদ্দিন মেম্বার, সোহরাব হোসেন,কাসেদুল হক মেম্বার, সোহেল রানা মেম্বার, সেলিম,আনিসুল হক,মমিন মেম্বার, শাহ আলম, আব্দুর রউফ,জাফর,শহীদ,মোতালেব, ফরিদ, জয়নাল আবেদিন, মতিন,আবুল কালাম,হানিফ,আব্দুল্লাহ, সোলেমান,খোরশেদ, সুমন, শাহজাহান, জাহাঙ্গীর মাষ্টার, আনোয়ার মাষ্টার, জাকির, খায়ের, জয়নাল,জামাল, আব্দুল ওহাব, তফিকুল ইসলাম, রিপন,কামাল উদ্দিন মজুমদার প্রমুখ।
দোয়া পরিচালনা করেন মাওঃ দেলোয়ার হোসেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!